টাইগারদের বিপক্ষে নিউজিল্যান্ড একাদশ ঘোষণা

0
126

54স্পোর্টস ডেস্ক: আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষীক সিরিজ। এ সিরিজে কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এখন নিউ জিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে সিরিজ শুরুর আগে নিজেদের প্রস্তুতি শতভাগ ঝালিয়ে নিতে ২২ ডিসেম্বর বৃপস্পতিবার নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এদিকে ৫০ ওভারের এ প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার নিউজিল্যান্ড একাদশের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে কোল ম্যাকোনহির কাঁধে।

ঘরোয়া লিগে দারুণ পারফর্ম করা ক্রিকেটারদের পাশাপাশি বেশ কয়েকজন বড় তারকাদের সমন্বয়ে গড়া হয়েছে নিউ জিল্যান্ড একাদশ। গত আসরের ঘরোয়া লিগের সর্বাধিক রান সংগ্রাহক ভরত পপলির সাথে হেনরি শিপলে, ম্যাট ম্যাকওয়ান, ব্রেট হ্যাম্পটনরা জায়গা পেয়েছেন দলে।

প্রস্তুতি ম্যাচের জন্য নিউজিল্যান্ড একাদশঃ রায়ান ডাফি, বেন স্মিথ, ভরত পপলি, কেন ম্যাকলার, কোল ম্যাকোনহি (অধিনায়ক), বেন হরনে, শন হিকস, হেনরি শিপলে, ম্যাট ম্যাকওয়ান, ব্রেট হ্যাম্পটন, আজায প্যাটেল, ইয়ান ম্যাকপিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here