টরন্টোয় সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের বার্ষিক বনভোজন

0
78

torento (1)কানাডা: টরন্টোর আর্ল বেইলস পার্কে অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন অব টরন্টো, কানাডা’র জমজমাটপূর্ণ বার্ষিক বনভোজন।

গত রবিবার টরন্টোতে বসবাসরত সুনামগঞ্জ জেলার অধিবাসীরা পরিবার পরিজন ছেলেমেয়ে বন্ধু-বান্ধব নিয়ে বনভোজনে অংশ নেন।

ছেলে মেয়েদের জন্য নানা ধরনের খেলাধুলা, ছোট বড় সবার জন্য দৌড় প্রতিযোগিতা, নারীদের চোখ বেঁধে মোলালিসা ছবির কপালে ফোঁটা দেওয়ার প্রতিযোগিতা, তুমুল ফুটবল খেলার লড়াই, দলীয় কণ্ঠে লোকসঙ্গীত পরিবেশনা, পুরনো দিনের স্মৃতিচারণ বনভোজনকে আকর্ষণীয় করে তুলে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আতাউর রহমান ও সাধারণ সম্পাদক নিরঞ্জন দাস বনভোজনে অংশগ্রহণকারী ও আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান। বনভোজন কমিটির আহবায়ক হিমাদ্রী রায় সঞ্জীব অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে বনভোজন আয়োজন করে সবার প্রশংসা অর্জন করেন। তিনি বনভোজনে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরে বনভোজনের বিভিন্ন খেলায় ও র‍্যাফেল ড্র’য়ে বিজয়ীদের মধ্যে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়। কানেডি টাক্স ও একাউন্টিং ইনকের স্বত্বাধিকারী মনোরঞ্জন তালুকদারের সৌজন্যে ১ম পুরস্কার ল্যাপটপ, সু রিয়েলটর ইবাদ চৌধুরীর সৌজন্যে ২য় পুরস্কার ট্যাবলেট ও অধ্যাপক আতাউর রহমানের সৌজন্যে ৩য় পুরস্কার ডিনার সেট বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here