জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার ২৬ জুন

0
148

নিউইয়র্ক: জ্যামাইকা বাংলাদেশের ফ্রেন্ডস সোসাইটির মাসিক সভা গত ১ জুন বুধবার হিলসাইড এবিনিউতে অনুষ্টিত হয়। সোসাইটির সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপত্বিতে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম আজাদ ভূঁইয়া। সভায় শাহ্ আব্দুল করিম উৎসব ও সিতারা বৈশাখে মেলা ২০১৬এর আহ্বায়কও সংগঠনের প্রতিষ্ঠানের সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার এবং মেলার সদস্য সচিব রিজু মোহাম্মদ এই অনুষ্ঠানের আয় ব্যয় হিসাব তুলে ধরেন। যা পরবর্তীতে সাংবাধিক সম্মেলনে মাধ্যমে সকলের কাছে অবহিত করা হবে।

সভায় আগামী ২৬ জুন রোববার ফ্রেন্ডস সোসাইটির বার্ষিক মাহফিল তাজমহল পার্টি সেন্টারে আয়জনের সিদ্বান্ত গৃহীত হয়। ইফতার মাহফিল সফল করতে সোসাইটির সাবেক সভাপতি মোহাম্মদ মনির হোসেন কে আহ্বায়ক, সাংগঠনিক সম্পাদক এডভোবেট কামরুজ্জামান বাবুকে সদস্য সচিব এবং সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমানকে প্রধান সমন্বয়কারী করে একটি কমিটি ঘোষনা করা হয়।তাছাড়া জ্যামাইকা প্রবাসী বাংৃলাদেশের দীর্ঘদিনের দাবীকে সম্মান দেখিয়ে প্রথমবারের মত সংগঠনের ্উদ্যোগ ও আয়জনের বনভোজনের আয়জনের সিদ্ধান্ত হয়। এব্যাপারে ইতিমধ্যেই প্রস্তুতি নেয়া হচ্ছে। বনভোজনের অনুষ্ঠান সফল করতে সোসাইটির অপর সহ সভাপতি শেখ হায়দার আলী কে আহ্বায়ক ও আনোয়ার হোসেনকে সদস্য সচিব ও অপর সহ সভাপতি শেখ আনসার আলী কে সম্বনয় কারী করে বনভোজন-২০১৬ এর কমিনি ঘোষনা করা হয়। বনভোজনের স্থান, তারিখ,ও সময় পত্রিকার মাধ্যমে যথাসময জানিয়ে দেওয়া হবে।

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির কার্যকারী পরিষদের সভায় সাবেক সভাপহি মোহাম্মদ মনির হোসেন , সিনিয়র সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান, সহ সভাপতি শেখ হায়দার আলী ও শেখ আনসার সহ সাধারন সম্পাদক ইফজাল আহম্মেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান বাবু, অর্থ সম্পাদক সহদেব তালুকদার সহ কবীর হোসেন মুন্সি, আনোয়ার হোসেন, আফরোজা বেগম রোজী আলোচনায় অংশ নিয়ে গৃহীত সিন্ধান্তের বিষয়ের উপর পরামর্শ মুলক বক্তব্য রাখেন।সভায় সম্পাদনের সহ সাধারন সম্পাদক ইফজাল আহম্মেদ চৌধুরী কে জকিগঞ্জি সোসাইটির সাধারন সম্পাদক নির্বাচিত করায় প্রবাসী জকিগঞ্জবাসীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সভাপতি সাইফুল তার বক্তব্য সকল প্রবাসী বাংলাদেশীকে ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল অংশগ্রহনের আহ্বায়ক জানানোর পাশাপাশি বিবিন্ন অনুষ্ঠানে যারা সহযোগীতা করেন তাদের প্রতি বিশেস করে রিয়েল এস্টেস ইনবেস্টর বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ আনোয়ার হোসেন, সিতারা বুটিক- এর সত্ত্বাধীকার লিঠন হুদা, বিশিষ্ট সমাজসেবী ড. দেলোয়ার হোসেন, এডভোকেট এন. মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। পাশাপাশি শাহ আব্দুল করিম উৎসব ও বৈশাখী মেলা-২০১৬ কমিটির আহ্বায়ক ফখরুল ইসলাম দেলোয়ার, সিনিয়র কো-কনভেনর বিলাল চৌধুরী, প্রধান সমন্বয়কারী রেজউল করীম চৌধুরী, সদস্য সচিব রিজু মোহাম্মদ সহ সকল মিডিয়ার সহযোগীতার ভূয়সী প্রশংসা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here