জ্যাকলিন মিথিলার আত্মহত্যা : স্বামীকে খুঁজছে পুলিশ

0
125

185245CRr4FF7VAAAgaLtবিনোদন ডেস্ক: গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের নিজ বাড়িতে আত্মহত্যা করেন জ্যাকলিন মিথিলা। নিজের ফেসবুকে পেইজে এক রকম ঘোষণা দিয়েই আত্মহত্যা করেন তিনি।   ঘটনাটি সোশ্যাল মিডিয়া বেশ জলঘোলা হয়। কেননা জ্যাকলিন মিথিলার লাইভ দেখতে হুমড়ি খেয়ে পড়তেন সোশ্যাল সাইট ব্যবহারকারীরা। এই ঘটনার পর  এ ঘটনায় জ্যাকলিন মিথিলার বাবা স্বপন শীল চট্টগ্রাম বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই আত্মগোপনে থাকা স্বামী উৎপল রায়কে খুঁজছে পুলিশ। আত্মহত্যার রহস্য উদঘাটনে উৎপল রায়কে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। কিন্তু সম্ভাব্য কোনো ঠিকানায় তার সন্ধান মেলেনি।   মৃত্যুর পরই মিথিলার বাবা স্বপন শীল জানান, গলায় দড়ি দিয়ে মিথিলা আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের ওষুধ খেয়েছিল।

চট্টগ্রাম বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মইনুল ইসলাম বলেন, মামলায় মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- স্বামীর সঙ্গে মিথিলার ঝগড়া। তাছাড়া মিথিলার ফেসবুক স্ট্যাটাসেও স্বামীর সঙ্গে ঝগড়ার কথা উল্লেখ আছে। মামলায় মিথিলার প্রকৃত নাম দেয়া হয়েছে জয়া শীল। ময়না তদন্তের রিপোর্ট এখনো পাওয়া যায়নি। মিথিলার স্বামী পলাতক রয়েছ। তাকে জিজ্ঞাসাবাদ করা গেলে মিথিলার আত্মহত্যার কারণ বের হতে পারে।

ওসি মইনুল ইসলাম বলেন বলেন, মিথিলার বাবা জানিয়েছেন তার মেয়ে আত্মহত্যা করেছে। তবে এক্ষেত্রে তার স্বামীর প্ররোচনা রয়েছে। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। এ কারণে তিনি আত্মহত্যা করেছে। ৩০৬ ধারায় তিনি গত ৩ ফেব্রুয়ারি মামলা করেছেন (মামলা নং ৬)।

জ্যাকলিন মিথিলা মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসার চেষ্টা করলেও সফল হতে পারেন নি। পরবর্তীতে পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে অংশ নেওয়ার সুযোগ পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here