জেএমবি নেতা আসাদুলের ফাঁসি কার্যকর

0
125

kulnaখুলনা প্রতিনিধি: জেএমবি নেতা আসাদুল ইসলাম আরিফের (৪৫) মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। রোববার রাত ১০টা ৩০ মিনিটে খুলনা জেলা কারাগারে ফাঁসিতে ঝুলিয়ে তার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। খুলনা জেলা কারাগারের জেল সুপার কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছে।

খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান, উপ-কারা পরিদর্শক খুলনার (ডিআইজ প্রিজন) টিপু সুলতান, খুলনা জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নূর-ই-আলম, খুলনার সিভিল সার্জন ডা. এএসএম আব্দুর রাজ্জাক, খুলনা জেলা কারাগারের জেল সুপার কামরুল ইসলাম, খুলনা জেলা কারাগারের জেলার জান্নাতুল ফরহাদ, পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

২০০৫ সালের ১৪ নভেম্বর ঝালকাঠি জেলার সিনিয়র সহকারী জজ সোহেল আহম্মেদ ও জগন্নাথ পাঁড়ের গাড়িতে বোমা হামলা চালিয়ে তাদের হত্যা করা হয়। ২০০৬ সালের ২৯ মে এ হত্যা মামলার রায়ে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ রেজা তারিক আহম্মেদ ৭ জনের ফাঁসির আদেশ দেন। ২০০৭ সালের ২৯ মার্চ শীর্ষ এ ছয় জেএমবির মৃত্যুদণ্ড কার্যকর হয়। একই মামলার রায়ে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আরেক জেএমবি নেতা আরিফ ২০০৭ সালের ১০ জুলাই ময়মনসিংহ থেকে গ্রেফতার হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here