জনি লিভারের মেয়েও কিন্তু …

0
103

বিনোদন ডেস্ক: বলিউডে এটা খুব সাধারণ বিষয় যে নায়কের ছেলে নায়ক হবে এবং নায়িকার মেয়ে নায়িকা হবে। কিন্তু কমেডিয়ানের সন্তান কমেডিয়ান হবে এরকম ভাবনা ভুল হবে না। অনেক রিটেক নেওয়ার পর পর্দায় অভিনয় দেখতে ভালো লাগে। কিন্তু কমেডি করা এত সহজ নয়। এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছে জনি লিভারের মেয়ে।

জেমি লিভার বিখ্যাত কমেডিয়ার জনি লিভারের মেয়ে! তিনি কমেডির পথ বেঁছে নিয়েছেন। বরং বলিউডে নায়িকা হিসাবে নিজের কর্মজীবন শুরু করতে পারতেন। জেমি তাঁর পড়াশুনা লন্ডনে করেছেন এবং শৈশব থেকেই স্টেজে অভিনয় করার আগ্রহ ছিল। স্কুল এবং কলেজে তিনি অনেক পুরস্কার পেয়েছেন।

জেমি ক্যারিয়ার হিসাবে কমেডিকে বেছে নিলেও তিনি মার্কেটিং কমিউনিকেশন থেকে মাস্টার ডিগ্রী অর্জন করেছেন। ২০১২ সালে জেমি মুম্বাইয়ের ‘দ্য কমেডি স্টোর’ প্রথম পারফর্ম করেন। ২০১৫ সালে কপিল শর্মার “কিস কিস কো প্যার কারু” তে তাঁকে দেখা গেছে।

অনেক টিভি অনুষ্ঠানের মাধ্যমে তিনি তাঁর প্রতিভা দেখিয়েছেন। জেমি নিজের বাবাকে আদর্শ মনে করেন। ফিল্ম ‘বাজিগার’ এর এই ডায়লোগ “আনারকলি কা ফোন থা, আইসক্রিম খানা জরুরি হে” জেমির সবচেয়ে পছন্দের ডায়লোগ।

বাবার সঙ্গে তুলনা হওয়া স্বাভাবিক ব্যাপার। তবে জেমি তাঁর বাবার থেকে অনেক এগিয়ে যাক তার জন্য শুভেচ্ছা। ইনস্টাগ্রামে খুব সক্রিয় থাকেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here