জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছে, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ

0
187

06022016_17_SHEIKH_HASINAজার্মান-লন্ডনঃ যুক্তরাষ্ট্র্রের ‘ফোর্বস ম্যাগাজিনে’এ, বিশ্বের ক্ষমতাধর সেরা নারীদের তালিকায়-জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্বশান্তির অগ্রদূত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ৩৬তম হওয়ায়-তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি-শ্রী অনিল দাশ গুপ্ত ও সম্মানিত সাধারন সম্পাদক-জ্বনাব এম এ গণি।

তাদের যৌথ এক অভিনন্দন বার্তায়-সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ, যুক্তরাজ্য, ইতালী, ফ্রান্স, জার্মান, হল্যান্ড, বেলজিয়াম, অষ্ট্রিয়া, ডেনমার্ক, সুইডেন, স্পেইন, সুইজারল্যান্ড, ফিন্ডল্যান্ড, আয়্যারল্যান্ড, পর্তুগাল, তুর্কী, নরওয়ে, রাশিয়া ও গ্রীকেনল্যান্ডসহ সমগ্র ইউরোপের আওয়ামী শাখা সংগঠন এবং প্রবাসী বাঙ্গালীদের পক্ষে-নেতৃদ্বয় আরও বলেন, সুদক্ষ ও দুরদুর্শী নেতৃত্ব এবং বিশ্বের অন্যতম জনবহুল ‘দেশ’ বাংলাদেশের জনগণের অধিকার রক্ষায়- ‘হেইট ক্রাইম’ মোকাবেলা করার ক্ষমতা থাকার কারণেই-মার্কিন সাময়িকীটি’র ১০০ ক্ষমতাধর নারীদের তালিকার মাঝে-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবস্থান ৩৬ নম্বরে। যা জাতির গর্ব। সংগঠনের শীর্ষ নেতৃদ্বয়-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে-তাঁর সুস্বাস্থ কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

হল্যান্ড আওয়ামী লীগের   প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা

হল্যান্ডঃ স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা ‘বঙ্গবন্ধু’ ও ‘বঙ্গমাতা’র সুযোগ্য উত্তরসুরী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, অসাম্প্রদায়িক চেতনার কান্ডারী, দারিদ্র বিমোচনের প্রতীক, নারীর ক্ষমতায়নের প্রতীক, উন্নয়নের প্রতীক, বিশ্বশান্তির মডেলের রুপকার, দেশরত্ন-জননেত্রী শেখ হাসিনা ‘যুক্তরাষ্ট্র্রের ফোর্বস ম্যাগাজিনে’এ, বিশ্বের ক্ষমতাধর নারীদের তালিকায়-৩৬ নম্বরে অবস্থান করায়-তাঁকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে, হল্যান্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।

সংগঠনের নেতারা আরও বলেন, ‘যুক্তরাষ্ট্র্রের ফোর্বস ম্যাগাজিনে’র এই তালিকার মধ্যদিয়ে আবারও প্রমাণ হলো জননেত্রী শেখ হাসিনা শুধু একজন সুদক্ষ রাষ্ট্র্রনায়কই নন, তিনি বিশ্বের অন্যতম সাহসী এবং ক্ষমতাধর নারী নেত্রী। যিনি দুরদুর্শীতার সঙ্গে জনগণের অধিকার রক্ষায়-‘হেইট ক্রাইম’ মোকাবিলা করার ক্ষমতা রাখেন। আজকের এই আনন্দের দিনে-বিশ্বের অন্যতম ক্ষমতাধর নারী নেত্রী’ মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে আমরা জানাই কৃতজ্ঞতায় ভরা শ্রদ্ধাঞ্জলী। এবং আমরা সর্বদা তাঁর সু-স্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

অভিনন্দন বার্তায়-স্বাক্ষর করেনঃ হল্যান্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত-সভাপতি জনাব এমদাদ হোসেন, সহ-সভাপতি এমরান হোসেন, জাকিরুল হক টিপু, সন্দীপ কুমার দাস, আবরার হোসেন শামীম, নান্টু মৃধা ও টুকু খান, উপদেষ্ঠা পরিষদের সদস্য জনাব মতিউর রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা জামান, সহ-সাধারণ সম্পাদক মুরাদ খান ও শ্যামল শীল, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবদীন, রশীদ রানা ও জসিম উদ্দিন, প্রবাসী কল্যাণ সম্পাদক বিষ্ণু বিস্বাস, কৃষি বিষয়ক সম্পাদক ইকবাল বাবুল, যুব ক্রীড়া সম্পাদক শামীম আক্রাম, সাংস্কৃতিক সম্পাদক নীপু দাশ ও কোষাধ্যক্ষ লক্ষন সরকার, কার্যনির্বাহী সংসদে’র সদস্য আলাউদ্দিন মোল্লা, মাসুদ, কামাল, আতিক ও তপন সরকার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি