জঙ্গিবাদের বিরুদ্ধে বিএনপিকে সরকারের সঙ্গে কাজ করার আহবান

0
112

Ashulia-Minister-pic-(2)সাভার প্রতিনিধি: বিএনপিকে জঙ্গি ও সাম্প্রদায়িক উগ্রবাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে সরকারের সঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আশুলিয়ার বাইপাইলে ত্রিমোড় বিআরটিএর ভ্রাম্যমান আদালতের অভিযান পরিদর্শনে এসে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সমাজিক আন্দোলনের ডাক দিয়েছে। এতে বিএনপিসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন যোগ দিলে তাদের স্বাগত জানাবো।

সাম্প্রতিক গুলশান হামলায় সরকারের চাপ রয়েছে স্বীকার করে তিনি বলেন, এতগুলো লোকের প্রাণহানি হয়েছে। বর্তমানে জনগনের জানমালের নিরাপত্তা দেয়াই এখন প্রধান চাপ। এ ধরনের হামলা ভবিষতে যে আর হবে না এর কোন নিশ্চয়তা নেই। আইন শৃঙ্খলা বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে এ জন্য যুক্তরাষ্ট্রসহ যেকোন দেশের প্রযুক্তিগত সহায়তা নেবে। তবে দেশের সর্বভৌমত্ত খর্ব হয় এমন কোন সিদান্ত নেবে না সরকার ।

দেশের বিভিন্ন মহাসড়কের পাশে ময়লা আবর্জনা নিয়ে মন্ত্রী বলেন, যারা মহাসড়কের আশে পাশে ময়লা ফেলবে, সে সব সংস্থার প্রধানের বাসার সামনে তা ফেলে আসার নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।

এসময় সড়ক ও জনপথের কর্মকর্তা ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here