ছাত্রলীগকে ৩০ মিনিট কেন, ৩০ হাজার বছরেরও দেশ ছাড়া করা যাবে না

0
263

satroligPage 41নিউইয়র্ক: বাংলাদেশ ছাত্রলীগ, যুক্তরাষ্ট্রে শাখার উদ্দোগে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে বক্তব্য প্রত্যাহারের যো বক্তব্য করেছেন এবং শিবিরের সাবেক সভাপতি জাব্বার ছাত্রলীগকে প্রসাশন বাধা না দিলে ৩০ মিনিটের ভিতর দেশ ছাড়া করার যে হুমকি দিয়েছে তার প্রতিবাদে ত্রক প্রতিবাদ সভার আয়োজন করেন। ৭ই মে রাতে নিউইয়র্কের জাকসন গাইটরে গাটকাহার পার্টি হলে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আযোজিকত সভায় যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি জহিদ হাসান ছাত্রদলের সভাপতিকে উদ্দেশ করে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ ভাইয়ের কাছে আগামী ২৪ ঘন্টার মধ্যে তার বক্তব্য প্রত্যাহর করে, সোহাগ ভায়ের কাছ ক্ষমা চাওয়ার জন্য বলছি এবং সাথে সাথে আপাকে আলটিমেটাম দিচ্ছি যুক্তরাষ্ট্র ছাত্রলীগের ৩০ মিনিটের ভিতর নয়, ছাত্রলীগকে ৩০ হাজার বছারের মধ্যেও বাংলাদেশ থেকে বের করা যাবে না। ছাত্রলীগ ইস্স্লাতের মত কঠিন, পাহাড় সম উচু। উুক্ত সভায় যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাধারণ স¤স্লাদক আলামিন আকন শিবির সভাপতিকে উদ্দেশ করে বলেন, লাঠি, বৈঠা রেডি কর শিবির বিতারিত কর।

আয়োজিত সভায় আরো বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্রে আওয়ামীলীগের প্রবাসী কলস্ল্যান সমস্লাদক সোলেইমান আলী, যুক্তরাষ্ট যুবলীগের সভাপতি মেজবা আহমেদ, ষ্টেট যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ কিবরিয়া ও সোহেল কোতোয়াল, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদিন জয় ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, যুক্তরাষ্ট্র ছাত্র যুক্তরাষ্ট্র ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভুইয়া, ফাহিম আহমেদ, হক ও সফিউল হক, সহ সভাপতি সজীব মোরশেদ, নিউইয়র্ক সিটি ছাত্রলীগের সভাপতি হায়দার আলী ও সাধারণ সম্পাদক রনি দেওয়ান। ইরো উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা দেওয়ান হাসান, হেবাউর রহমান, হেলাল উদ্দিন, মামুন, সিজান সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here