চার-চারটি ক্যামেরা থাকছে জিওনি এস১০-এ!

0
205

140933gionee_s10_story_1494855105এ আসেই জিওনি তার এস৯ স্মার্টফোনের উত্তরাধীকার আনছে বাজারে। ইতিমধ্যে এস১০ এর অফিসিয়াল টিজার প্রকাশ পেয়েছে। এ স্মার্টফোনের ক্যামেরা নাকি অন্য সব ফোনের ক্যামেরা থেকে ভিন্ন হবে।

চীনের নামকরা এই প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এবার জিওনি এস১০-এ চার-চারটি ক্যামেরা দিচ্ছে। এর সামনে-পেছনে দুটো করে চারটি ক্যামেরায় ছবি তোলা যাবে। চাইনিজ টেলিকমিউনিকেশন অথোরিটি টিনা এই ফোনটির সঙ্গে জিওনি এস১০এল নামের আরেকটি মডেলও তালিকাভুক্ত করেছে।

বলা হচ্ছে, পেছনের ডুয়াল ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেলের সেন্সর থাকবে। আর সামনের ডুয়াল ক্যামেরায় থাকছে ২০ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেলের সেন্সর।

টিনা আরো জানায়, নতুন জিওনি এস১০ এর অভ্যন্তরে ৬৪ জিবি মেমোরি থাকবে। এটাকে মাইক্রোএসডি’র মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনের র‍্যাম হবে ৬ জিবি। যদিও আগে জানানো হয়েছিল ৪ জিবির কথা। ব্যাটারি বেশ শক্তিশালী হবে, ৩৪৫০এমএএইচ। ফোন দুটো চলবে ৭.০ নুগেট অপারেটিং সিস্টেমে। ৫.৫ ইঞ্চির ফুল এইচডি পর্দায় অক্টাকোর প্রসেসর থাকবে। সবে টিজার নিয়ে তোলপাড় হচ্ছে। তাই দামটা এ্খনই জানা যাচ্ছে না।  সুত্র : গেজেট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here