চাঞ্চল্যকর ৭ খুন মামলার পূর্ণাঙ্গ রায় রবিবার

0
192

image-16504নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করা হবে আগামীকাল রবিবার। নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ পূর্ণাঙ্গ রায় প্রকাশের দিন ধার্য করেছেন।

এর আগে গত ১৬ জানুয়ারি আলোচিত সাত খুন মামলার রায়ে ২৬ জনের ফাঁসির ও বাকি ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডের আদেশ দেন জেলা ও দায়রা জজ আদালত। পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর আদেশের নকল বাদীপক্ষ ও আসামিদেরসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হবে বলে জানিয়েছেন জেলা পাবলিক প্রসিকিউর ওয়াজেদ আলী খোকন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন জানিয়েছেন, ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন মামলার প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের প্রাক্তন অধিনায়ক লে. কর্নেল (অব.) তারেক সাঈদ মোহাম্মদ, প্রাক্তন উপঅধিনায়ক মেজর (অব.) আরিফ হোসেন ও প্রাক্তন ক্যাম্প ইনচার্জ লে. কমান্ডার (অব.) এম এম রানাসহ ২৬ জনের ফাঁসির আদেশ দেন এবং বাকি ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

এরপর আগামীকাল রবিবার সাত খুন মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করবেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন। পর্যায়ক্রমে পূর্ণাঙ্গ রায়ের আদেশের নকল বাদীপক্ষ ও আসামিদেরসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here