গেমস অব থ্রোন্সের গ্রে ওর্ম ভেবে তুলে নেওয়া হয় রস টেলরকে!

0
244

GameOfTaylorস্পোর্টস ডেস্ক: সাসেক্সে খেলার জন্য রস টেলর তখন ইংল্যান্ডে। ভারতে চলছে তখন দুনিয়া কাঁপানো আইপিএল। স্কাই স্পোর্টসও যেখানে মত্ত! স্কাই ইউকেতে বিশেষজ্ঞ হিসেবে কথা বলার জন্য ডাকা হলো টেলরকে।

আগে থেকেই কথা ছিল বিমানবন্দর থেকে তাঁকে তুলে আনা হবে। একজন ড্রাইভার এসে তাঁকে তুলে নিলেন, নামিয়ে দিলেন একটা দরজার সামনে। সেখান থেকে নিজের পরিচয় দিয়ে টেইলরকে নিয়ে গেলেন অন আরেকজন। ‘ছোট্ট একটা ঘরে নিয়ে গেল আমাকে। একজনকেই শুধু চিনতে পারলাম, মাইকেল গারউয়েন, ডার্ট খেলেন।’ টেলর বলেন। সবকিছু এতোটাই দ্রুত ঘটছিল যে বুঝতে সমস্যা হচ্ছিল খোদ টেলরেরও।

‘তারপর একজন এসে আমাকে একটা মাইক ধরিয়ে দিল। স্কাই বলেছিল, আমার সঙ্গে প্যান্ট ও সু আনতে হবে, তারা শার্ট দেবে। আমি তাই বললাম, ‘আমি পোশাক ঠিক করে নিব না?’

এরপরই জিজ্ঞেস করা হলো, ‘তোমার নাম কী?’ উত্তরে বললেন ‘রস টেলর।’ লোকটা তখন পিছন ফিরে প্রযোজককে বললেন, ‘বলেছিলাম না, এটা অন্য কেউ।’ ততক্ষনে বুঝে গেছেন টেলরও। অবশেষে টেলরের কাছে ক্ষমা চাইলেন তারা, ‘দুঃখিত, মেইট। আমরা ভেবেছিলাম তুমি গেম অব থ্রোন্সের গ্রে ওর্ম!’

মানে ‘কমান্ডার অব দ্য আনসালিড’ এর ভূমিকায় অভিনয় করা জ্যাকব অ্যান্ডারসন। বাস্তব জীবনে ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত। এফএ কাপের সেমিফাইনাল নিয়ে কথা বলার জন্য তারই আসার কথা ছিল যুক্তরাজ্যের বিখ্যাত টিভি শো, সকার এএমে। মঙ্গলবার সেই ‘ভুল’ ঘটনাটাই নিজের মুখে জানালেন রস টেলর। ৩২ বছর বয়সী টেলর এখনও সাসেক্সের জার্সিতে ঘরোয়া ক্রিকেট খেলছেন। আগামী মাসেই কিউই দলে যোগ দিবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here