খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করলেন কানাডা হাইকমিশনার

0
108

72c9524ae2589538584e693fd42650a9-58d122f21de9fঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ঢাকায় নিযুক্ত কানাডিয়ান হাইকমিশনার বেনয়েট পিয়েরে ল্যারামি একসঙ্গে বৈঠক করলেন। মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিকাল ৪টা থেকে প্রায় দুই ঘণ্টা এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় আরও ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, উপদেষ্টা রিয়াজ রহমান ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সচিব ড. আসাদুজ্জামান রিপন।

বৈঠক প্রসঙ্গে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে জানান, বিকাল সোয়া ৪টার দিকে বৈঠক শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টার পর। বৈঠকে চলমান রাজনৈতিক পরিস্থিতি ও দুই দেশের পারস্পরিক সহায়তাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি বিএনপিকে কানাডার একটি আদালত সন্ত্রাসী সংগঠন হিসেবে মূল্যায়ন করে বলে খবর বের হয়। একই দিনে ঢাকার কয়েকটি গণমাধ্যমেও তা প্রকাশিত হয়। ধারণা করা হচ্ছে, মঙ্গলবারের বৈঠকে কানাডার আদালতের রায়ের বিষয়ে ওই দেশটির সরকারের দৃষ্টি আকর্ষণ করেছে বিএনপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here