কোহলির প্রেমে মজেছেন পুনম পান্ডে (ভিডিও)

0
135

poonam-pandey-hot-photos-without-clothes-album-on-imgurস্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। তার সামনেই রয়েছে প্রথম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে এক হাজার রানের মাইলফলক স্পর্শ করার হাতছানি। এবারের আইপিএলে যেন ভিনগ্রহের ক্রিকেট খেলছেন তারকা এই ব্যাটসম্যান। এমন সুদর্শন ক্রিকেটারের প্রেম পড়তে বাধ্য হলেন ভারতের অভিনেত্রী পুনম পান্ডে

এদিকে টুর্নামেন্টে চারটি সেঞ্চুরি করে ইতোমধ্যে সবার ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন কোহলি। এরপর সম্প্রতি বিশ্বের তৃতীয় সেরা বাজারজাত খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। তাই তার চাহিদাও রয়েছে আকাশচুম্বী।

অন্যদিকে পুরনো প্রেমিকা আনুশকা শর্মার সাথেও বিরাটের সম্পর্ক ঠিক হয়েছে বলে বিভিন্ন দিকে গুঞ্জন ছড়াচ্ছে। ঠিক এ সময়েই বিরাটকে প্রেমের প্রস্তাব দিলেন পুনম পান্ডে। একটি সাক্ষাৎকারে পুনম পান্ডে বলেন, ‘অন্তরের অন্তঃস্থল থেকে আমি বিরাটকে ভালোবাসি।’

এর আগে নানা কারণে খবরের শিরোনাম হয়েছিলেন পুনম পান্ডে। ২০১৫ সালে ভারত বিশ্বকাপ জিতলে নিজের নগ্ন ছবি প্রকাশ করার ঘোষণা দিয়েছিলেন। অবশ্য ভারত না জেতায় সেটি বাস্তবে ঘটেনি।

এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়ে পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ বিরাট কোহলির প্রেমে পড়ে আবেদনময়ী ছবি এবং ভিডিও প্রকাশ করেন। যদিও কোহলি সে সকল বিষয়ে মাথা না ঘামিয়ে মাঠেই লড়ে গেছেন ভারতের হয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here