কোহলিদের কোচ হতে চেয়ে এক ইঞ্জিনিয়ারের আবেদন

0
80

virat-kohli_50572_1498633513স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির পর ভারতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব ছাড়েন দেশটির সাবেক ক্রিকেটার অনিল কুম্বলে। এরপর থেকেই বিরাট কোহলিদের গুরু কে হবেন তা খোঁজা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আগামী ৯ জুলাই পর্যন্ত আগ্রহীরা আবেদন করতে পারবেন।

এরই মধ্যে বীরেন্দর সেওয়াগ থেকে শুরু করে রিচার্ড পাইবাস, টম মুডি আবেদন করেছেন। আছেন ডোড্ডা গণেশ কিংবা লালচাঁদ রাজপুত।

কুম্বলের আগে দায়িত্ব পালন করা রবি শাস্ত্রীও নাকি আবারও কোচ হতে আবেদন করবেন বলে শোনা যাচ্ছে।

তবে সবচেয়ে মজার বিষয় হল কোহলিদের কোচ হতে চেয়ে আবেদন করেছেন এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। তার নাম উপেন্দ্র নাথ ব্রহ্মাচারী। খবর এনডিটিভির।

৩০ বছর বয়সী উপেন্দ্র নাথ বর্তমানে একটি বিল্ডার্স কোম্পানিতে চাকরি করছেন। বিরাট কোহলিকে সঠিকভাবে পরিচালনা করতে তার মতোই কোচ দরকার বলে মনে করেন উপেন্দ্র নাথ।

ভুলে ভরা ইংরেজি গ্রামারে পুরো আবেদনে উপেন্দ্র নাথ লেখেন, কিংবদন্তি ক্রিকেটার অনিল কুম্বলের পদত্যাগের পর আমি ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি কোহলির মতো অধিনায়কের জন্য কিংবদন্তি কোচের প্রয়োজন নেই।

এখানেই থামেননি উপেন্দ্র নাথ।

তিনি আরও লেখেন, যদি কুম্বলের মতো কিংবদন্তিদের নিয়োগ দেয়া হয় তাহলে বিরাট কোহলির হাতে তিনিও অপমাণিত হবেন। যেমনটা হয়েছেন কুম্বলে।

ক্রিকেটের ব্যাকগ্রাউন্ড না থাকা সত্ত্বেও ভারতীয় দলের কোচ হিসেবে কেন নিজেকে সঠিক মনে করছেন উপেন্দ্র তার ব্যাখ্যাও তিনি দিয়েছেন।

উপেন্দ্র তার আবেদনে লেখেন, আমি উদ্ধত আচরণের সঙ্গে মানিয়ে নিতে পারবো। যা কোনো লিজেন্ডের পক্ষে সম্ভব না। পরে বিরাট কোহলিকে সঠিক পথে নিয়ে আসবো। এরপর কোনো কিংবদন্তিকে নিয়োগ দিতে পারবে বোর্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here