কোকোর কবর জিয়ারতে অশ্রসিক্ত খালেদা

0
116

16143169_1810712782512539_2289276008390755544_nঢাকা: প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র কবর জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ মঙ্গলবার বিকাল পাচটায় রাজধানীর বনানী কবরস্থানে ছেলের কবর জিয়ারত করেন তিনি। এসময় তাকে কয়েকবার চোখ মুছতে দেখা যায়।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমান উল্লাহ আমান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শফিউল বারী বাবু, আব্দুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। কবর জিয়ারত ও মোনাজাত শেষে তিনি কিছু সময় কোরআন তেলওয়াত করেন।

আরাফাত রহমান কোকোর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজধানীর বনানী কবরস্থানে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এবং দুপুরে শ্রদ্ধা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া কোকোর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ দু:স্থ্যদের মাঝে কম্বল ও খাবার বিতরন করে।

২০১৫ সালের ২৪ জানুয়ারি ৪৫ বছর বয়সে মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো। পরে ২৮ জানুয়ারি কোকোর মরদেহ বাংলাদেশে আনা হয়। ওই দিনই বনানী কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here