কেরালাকে কত ডোনেশন দিয়েছেন অমিতাভ?

0
12

বিনোদন ডেস্ক: ভারতের কেরালার বন্যায় কেমন সহযোগিতা করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন! টুইটারে এমন প্রশ্ন ছুড়েছেন কেউ কেউ।

সঙ্গে সঙ্গে উত্তর দিয়েছেন তিনি। উত্তর দিয়েই ক্ষান্ত হননি বিগ বি। পাল্টা প্রশ্নও ছুড়েছেন প্রশ্নকর্তাকে।

সামাজিকমাধ্যমে সবসময় সরব থাকেন অমিতাভ বচ্চন। টুইটারে নিজের কাজকর্ম, মনের কথা ব্যক্ত করেন এ বর্ষীয়ান অভিনেতা।

ভার্চুয়াল জগতে অমিতাভকে সাধারণত নম্র ব্যবহার করতে দেখা গেলেও কিন্তু এবার দেখা গেছে তার ব্যতিক্রম কিছু।

কেরালার ভয়াবহ বন্যায় তিনি কেমন ত্রাণ দিয়েছেন তা নিয়ে তাকে খোঁচা দেয় এক নেটিজেন।

ভারতের জনপ্রিয় একটি শো ‘কওন বনেগা ক্রোড়পতি’-এর একটি পর্বের শুটিং সেরে তিনি একটি স্টুডিওতে ঢুকেছিলেন। সেখানে বসেই তার টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন তিনি।

সেই ছবির নিচে একজন কমেন্ট করেন, কেরালাকে কত ডোনেশন দিয়েছেন?

সাধারণত কোনোরকম জবাব দেন না অমিতাভ। কিন্তু এবার তিনি ঝটপট উত্তর দিলেন, ‘জি দিয়েছি, আপনি জেনে গেছেন তা হলে! আমি ৫১ লাখ টাকা দিয়েছি।

পাল্টা প্রশ্ন করে অমিতাভ, আপনে কি দিয়েছেন?

বলি সূত্রের খবর, কেরালার বন্যার্তদের জন্য অমিতাভ শুধু ৫১ লাখ টাকাই নয়, নিজেদের অনেক ব্যক্তিগত জিনিস দান করেছে বচ্চন পরিবার।

প্রসঙ্গত কেরালার বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা। কেরালায় ভয়াবহ বন্যা আর বন্যায় প্রাণহানি ও ক্ষতি দেখে কেঁদেছেন বলিউড ভাইজান অভিনেতা সালমান খান।

সাহায্যের জন্য এগিয়ে এসেছেন শাহরুখ খান। ২৬ লাখ রুপি দিয়েছেন তিনি। বাহুবলি প্রভাস দিয়েছেন ২৫ লাখ রুপি। জ্যাকুলিন ফার্নান্দেজ দিয়েছেন পাঁচ লাখ রুপি, এষা গুপ্তা দিয়েছেন তার একদিনের উপার্জন।

পুনম পান্ডে তার আগামী ছবি তেলেগু ভাষায় ‘লেডি গব্বর সিং’ থেকে পাওয়া পারিশ্রমিকের পুরোটাই দান করেছেন কেরালার বন্যার্তদের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here