কেন জঙ্গি আক্রমণ, প্রশ্ন ফখরুলের

0
94

fokhঢাকা: রাজধানীর আশকোনায় জঙ্গিবিরোধী অভিযানের বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকের পত্রিকায় দেখলাম আশকোনায় জঙ্গি হামলায় চার বছরের শিশু ক্ষত বিক্ষত হয়ে হাসপাতালের বেডে শুয়ে আছে। তা দেখে আমার অন্তর আত্মা শুকিয়ে গেছে। একটা চার বছরের শিশু গ্রেনেড দ্বারা ক্ষত বিক্ষত হয়ে হাসপাতালের বেডে পড়ে আছে। কেন জঙ্গি আক্রমণ, তার মা জঙ্গি, বাবা জঙ্গি, জানি না সত্য কি।

আজ রবিবার রাজধানীর কাজী বশির মিলনায়তনে (মাহনগর নাট্যমঞ্চ) খেলাফত মজলিসের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় সাধারণ পরিষদের নবম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, এক নির্মম পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এর থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। গোটা রাষ্ট্র ব্যবস্থা ভেঙে পড়েছে। সম্পুর্ণ সুচিন্তিতভাবে পরিকল্পিতভাবে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিণত করতে এই অনৈতিক সরকার এই সমস্ত কাজ করে যাচ্ছে।

এই সরকারের আমলে সবখানে নৈরাজ্য চলছে মন্তব্য করে তিনি বলেন, হিন্দুদের মন্দির ভেঙে দিচ্ছে, বৌদ্ধদের উপাসনালয় ভেঙে দিচ্ছে। সাঁওতালদের বাড়ি থেকে উচ্ছেদ করা হচ্ছে। সরকার গভীর এক সংকটে দেশকে ফেলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here