কিশোরগঞ্জে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ের জন্য জমি দেখলেন রাষ্ট্রপতি

0
9

নিউজ ডেস্ক: জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নে প্রস্তাবিত কিশোরগঞ্জ পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

১০ অক্টোবর, বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জন্য সম্ভাব্য স্থান পরিদর্শন শেষে করিমগঞ্জের জাফরাবাদে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দেন রাষ্ট্রপতি।

তিনি উপজেলার জয়কা ইউনিয়নের বিস্তীর্ণ এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের জন্য সম্ভাব্য উপযুক্ত স্থান নির্ধারণে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলেন।

এর আগে ৮ অক্টোবর, সোমবার রাষ্ট্রপতির শিক্ষা ও রাজনৈতিক জীবনের অম্লমধুর স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ মাঠে আয়োজিত এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে কিশোরগঞ্জে একটি পূর্ণাঙ্গ পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ঘোষণা দেন।

সেদিন বক্তব্য দেওয়ার সময় রাষ্ট্রপতি আবদুল হামিদ জানিয়েছিলেন, কিশোরগঞ্জে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রয়োজন। এ জন্য বুধবার করিমগঞ্জে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদানের আগে কিশোরগঞ্জ-করিমগঞ্জ মহাসড়কের পাশে বিশ্ববিদ্যালয়ের জন্য উপযুক্ত জমি দেখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here