কাল কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি

0
43

ঢাকা: আগামীকাল রবিবার চার দিনের রাষ্ট্রীয় সফরে কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। জেলা প্রশাসকের কার্যালয় রাষ্ট্রপতির এ সফরের বিষয়টি নিশ্চিত করেছে। রাষ্ট্রপতি এ সময় কিশোরগঞ্জ সদর, মিঠামইন, কটিয়াদি ও বাজিতপুর উপজেলা সফর করবেন।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, এবারের চার দিনের সফরে তার সঙ্গে আনুমানিক ৩০ জন সফরসঙ্গী যাবেন।

রাষ্ট্রপতি কার্যালয়ের সূত্রে জানা গেছে, আগামীকাল রবিবার দুপুর ৩টায় হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলা হেলিপ্যাডে উপস্থিত হবেন রাষ্ট্রপতি। পরে জেলা পরিষদের নতুন ডাকবাংলোয় গার্ড অব অনার শেষে বিকেল সাড়ে ৩টায় জেলা পরিষদের আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর বিকেল সাড়ে ৪টায় মিঠামইন বাজার, বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং সন্ধ্যার পর মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রি কলেজ পরিদর্শন করবেন।

রাষ্ট্রপতি মিঠামইন নিজ বাসভবনে রাতযাপন শেষে সোমবার দুপুর সাড়ে ১২ টায় হেলিকপ্টারযোগে বাজিতপুরে যাবেন। বাজিতপুর কলেজ মাঠে গার্ড অব অনার শেষে দুপুর ২টা ১৫ মিনিটে শহীদ মিনার, স্মৃতিসৌধ, মুক্তিযোদ্ধা চত্বর ও চারটি ব্রিজ উদ্বোধন এবং বিকেল সাড়ে ৪টায় বাজিতপুর কলেজের সূবর্ণ জয়ন্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

পরে বিকেল সোয়া ৫টায় হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জ সদরে পৌঁছাবেন রাষ্ট্রপতি। কিশোরগঞ্জ সার্কিট হাউজে গার্ড অব অনার শেষে সন্ধ্যা ৭টায় বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

এরপর রাষ্ট্রপতি জেলা সদরের নিজ বাসভবনে রাতযাপন শেষে পরদিন মঙ্গলবার দুপুর ১টায় সড়কপথে কটিয়াদি উপজেলায় পৌঁছাবেন।

কটিয়াদি কলেজ মাঠে গার্ড অব অনার শেষে রাষ্ট্রপতি দুপুর ২টা ৪৫ মিনিটে বিভিন্ন প্রতিষ্ঠানের নাম ফলক উদ্বোধন এবং বিকেল ৩টায় কটিয়াদি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেল ৫টা ৪৫ মিনিটে সড়ক পথে কিশোরগঞ্জ সার্কিট হাউজে পৌঁছাবেন তিনি। সন্ধ্যা ৭টায় বিভিন্ন পেশাজীবী সংগঠন, আইনজীবী সমিতির সদস্য, স্থানীয় সাংবাদিক ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এরপর রাষ্ট্রপতি জেলা সদরের নিজ বাসভবনে রাতযাপন শেষে বুধবার বিকেল ৫টায় হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here