কাল আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে পাকিস্তান

0
112

13882600স্পোর্টস ডেস্ক: আগামীকাল বৃহস্পতিবার ডাবলিনে দুই ম্যাচ ওয়ানডে সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হবে সফররত পাকিস্তান দল। বাংলাদেশ সময় বিকেল চারটায় খেলাটি শুরু হবে। ইংলিশদের বিপক্ষে শেষ টেস্টে জয় এবং সিরিজ সমতায় শেষ করায় আত্মবিশ্বাসী অবস্থায় আছে পাকিস্তান। অন্যদিকে আইরিশদের জন্য সিরিজে অনুপ্রেরনা হিসেবে কাজ করবে ২০০৭ আইসিসি বিশ্বকাপে ইনজামাম-ইউসুফদেরকে হারানোর সৃতি।

এখন পর্যন্ত দুই দলের সর্বশেষ ছয় দেখায় চারটিটে জয় পেয়েছে পাকিস্তান এবং আইরিশদের পক্ষে রয়েছে একটি জয়। তবে ২০১৩ সালে আইরিশদের বিপক্ষে পাকিস্তানের একটি ম্যাচ টাইও হয়েছিল।

এদিকে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজে দেড় বছর পর পাকিস্তান দলে ফিরেছেন ফাস্ট বোলার উমর গুল। এছাড়াও দলে রয়েছেন আজহার আলি, সারফারাজদের মতো অভিজ্ঞ খেলোয়াড়রা।

অন্যদিকে ইনজুরি কাটিয়ে আইরিশ দলে ফিরেছেন ব্যাটসম্যান নায়াল ও’ব্রেইন এবং পেসার ক্রেগ ইয়াং। এছাড়াও দুর্দান্ত ফর্মে রয়েছেন আইরিশ ওপেনার এড জয়েস ও পল স্টারলিং।

পাকিস্তান সম্ভাব্য একাদশ: মোহাম্মাদ হাফিজ, সামি আসলাম, আজহার আলি, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম/ইয়াসির শাহ, উমার গুল, ওয়াহাব রিয়াজ, মোহাম্মাদ আমির।

আয়ারল্যান্ড সম্ভাব্য একাদশ: উইলিয়াম পোর্টারফিল্ড, এড জয়েস, পিটার চেজ, ব্যারি ম্যাকার্থি, টিম মুরতাহ, কেভিন ও’ব্রায়েন, নায়াল’ব্রায়েন, স্টুয়ার্ট পয়েন্টনার(উইকেটরক্ষক), বয়েড র‍্যাঙ্কিন, পল স্টারলিং, ক্রেইগ ইয়ং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here