ওজনপার্কে আওয়ামী পরিবারের উদ্যোগে জয়কে হত্যার ষড়যন্ত্রে প্রতিবাদ সভা

0
159

alPage 41নিউইয়র্কমাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা, ডিজিটাল বাংলাদেশের অন্যতম রূপকার  সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যাচার এবং ষড়যন্ত্রের প্রতিবাদে ওজন পার্ক আওয়ামী পরিবারের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গত সোমবার বিসমিল্লাহ রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা বীর মুুক্তিযোদ্ধা আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত  সভা যৌথভাবে পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা ছারওয়ার হুসেন ও নিউইয়র্ক সিটি যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। এই প্রতিবাদ সভায় বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৭ম মৃত্যু বার্ষিকী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ সালামের মাতা মরহুমা এবিবি এবং বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান সাবুর মাতা হওয়ারুন নেছার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাছিব মামুন ও মহিউদ্দিন দেওয়ান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, কার্যনির্বাহী পরিষদের অন্যতম প্রবীণ সদস্য বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, সামছুল আবেদীন। বড়লেখা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, জাতীয় শ্রমীক লীগের আহ্বায়ক আনোয়ার হুসাইন, যুগ্ম আহ্বায়ক রুহেল চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা সাইকুল ইসলাম, প্রবীণ আওয়ামী লীগ নেতা গৌঁছ খান।

সভায় বক্তারা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মিথ্যাচারের তীব্র নিন্দা জানিয়ে, তাকে এই ধরনের মিথ্যাচার বন্ধ করার আহ্বান জানান নতুবা ছাত্রলীগ, যুবলীগ, তাকে বাধ্য করবে এই ধরনের মিথ্যাচার বন্ধ করতে। সভায় বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রকে কঠোর হস্তে দমন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ব্যক্ত করা হয়।

সভায় ওয়ান ইলেভেনের সামরিক সরকারের রক্তচক্ষুকে  উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনা স্বদেশ গমন করায় দেশে আজ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার এ সাহস এবং দৃঢ়তার জন্য সভার পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। ওয়ান ইলেভেনের সামরিক সরকারের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে তীব্র  আন্দোলন সংগ্রাম সংগঠিত করায় এবং মাননীয় নেত্রীর সাথে স্বদেশ গমনে সফর সঙ্গী হওয়ার জন্য সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমানকে অভিনন্দন জানানো হয়।

সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমানের অসাংগঠনিক কার্যক্রম এবং বিভিন্ন সময় দল এবং সরকারের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টার তীব্র নিন্দা করা হয়।  তাকে অনতিবিলম্বে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানের দাবীতে ইতিমধ্যে আওয়ামী লীগের নেতা, কর্মী, শোভাঙ্খাখীদের স্বাক্ষর সংগ্রহ করে কেন্দ্রের নিকট প্রেরণ করার কার্যক্রমকে আরও জোরদার করার আহ্বান জানিয়ে বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফখর উদ্দিন, মাহতাব উদ্দিন, দিলওয়ার হুসেন, মোঃ জসিম উদ্দিন, শিমুল ইসলাম, আব্দুল সেলিম, জাকির হুসেন, নজরুল ইসলাম, শাহাদাত হুসেন, সামছুল ইসলাম, রফিকুর মাওলা, শহিদুল ইসলাম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here