এ সরকারের আমলে কোনো অপরাধী ছাড় পাবে না: ওবায়দুল কাদের

0
112
kader_263359ঢাকা: বর্তমান সরকারের আমলে কোনো অপরাধী, সে যত প্রভাবশালী বা প্রতাপশালীই হোক, ছাড় পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে এক চিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে সাত খুন মামলার রায়ের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ এই চিত্র প্রদর্শনীর আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, ‘নারায়ণগঞ্জের সাত খুনের মামলার রায় প্রমাণ করেছে— এ সরকারের আমলে কোনো অপরাধী ছাড় পাবে না। সে যতই প্রভাবশালী বা প্রতাপশালী হোক না কেন। এ সরকারের আমলে যে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়, তার প্রমাণ এ রায়।’

তিনি বলেন, ‘আমরা আশা করবো নিম্ন আদালত আজকে যে রায় দিয়েছে, তা উচ্চ আদালত বহাল রাখবে।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যার ঘটনায় করা মামলার রায় ঘোষণা করা হয় সোমবার।

রায়ে মামলার প্রধান আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন এবং র‌্যাব-১১ এর তৎকালীন অধিনায়ক সাবেক সেনা কর্মকর্তা তারেক সাঈদসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন আদালত। বাকি ৯ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here