এবার মামলার কবলে অনিল কাপুর

0
245

5বিনোদন ডেস্ক: কোনো প্রতিষ্ঠানের হয়ে ব্র্যান্ডিং করতে গিয়ে যে প্রায়শই বিপদে পড়েন বলিউডের নায়ক-নায়িকারা, সে কোনও নতুন ঘটনা নয়। গত বছরেই তো ‘ম্যাগি’র হয়ে বিজ্ঞাপন করার জন্য মামলা দায়ের করা হয়েছিল অমিতাভ বচ্চন এবং মাধুরী দীক্ষিতের বিরুদ্ধে। সেই তালিকাতেই এবার যুক্ত হল অনিল কাপুরের নাম। তবে, তার ক্ষেত্রে অভিযোগ আরও গুরুতর, সরাসরি মানহানির!

সম্প্রতি ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’ নামে এক রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অনিল কাপুর। তাদের হয়ে একটি বিজ্ঞাপনে তাই দেখা গিয়েছে অনিল কাপুরকে। সেখানে নায়ক ওই প্রতিষ্ঠানের হয়ে ঘোষণা করছেন ‘লাইফ কা চান্স’-এর কথা।

‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’-এর বিরার এবং নাসিক টাউনশিপ প্রোজেক্টে সৌভাগ্যবান ৮৫০ জন বিজেতা ঘর পাবেন খুবই কম দামে। যে দাম না কি আবার ‘মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভেলপমেন্ট অথরিটি’ বা ‘মহাদা’র বাঁধা দামের চেয়েও কম! সেই বিজ্ঞাপনে তেমনটাই অন্তত দাবি করা হয়েছে।

বিজ্ঞাপনটি নজরে আসতেই নড়েচড়ে বসেছে মহাদা। তাদের দাবি, বিজ্ঞাপনে এ ভাবে কোনও প্রতিষ্ঠানকে খাটো করার অধিকার নেই কারোই! সেই জন্য অনিল কাপুরের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করবে বলে ঠিক করেছে তারা।

পাশাপাশি, মামলা দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’ বিরুদ্ধেও। মহাদা’র দাবি, ওই প্রতিষ্ঠান তাদের ওয়েবসাইটে দামের একটা তুল্যমূল্য তালিকাও প্রকাশ করেছে, যা আইনবিরুদ্ধ। সেই জন্য ইতোমধ্যেই অনিল কাপুর এবং ওই প্রতিষ্ঠানের কর্ণধার অশোক মোহনানিকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তবে, বিষয়টি নিয়ে দুই পক্ষের কেউই এখনও পর্যন্ত মহাদা’র সঙ্গে কথা বলেননি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here