এবার ভাঙল নোভা-রায়হানের সংসার

0
12

বিনোদন ডেস্ক: ভাঙা-গড়ার খেলায় এবার ভাঙল অভিনেত্রী, মডেল, উপস্থাপিকা নোভা এবং পরিচালক, চিত্রগ্রাহক ও নাট্যকার রায়হান খানের সংসার।

আগস্ট মাসের ২৬ তারিখে তাদের উভয়ই ঢাকা জজকোর্ট কাজি অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে আসেন।

উভয়পক্ষ রোববার গণমাধ্যমকে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছে।

প্রায় দেড় মাস আগে বিয়ে-বিচ্ছেদ হলেও এখন জানানোর কারণ হিসেবে নোভা বলেন, বিষয়টি কিন্তু ফলাও করে বলার বিষয় না। আমাদের অনেক পরিচিতজনরা বিষয়টি জানেন। এখন বললাম আমাদের বিষয়টি নিয়ে যেন কোনো নোংরামি না হয়, এজন্য।

কেন বিচ্ছেদ? এ প্রশ্নের উত্তরে নোভা বলেন, সমস্যা ছিল বলেই তো বিচ্ছেদ হয়েছে। তবে এগুলো বলতে চাই না। এ ছাড়াও আমাদের ছেলে সান্নিধ্য এখন বড় হচ্ছে। আমি চাইনি এই সমস্যাগুলো সান্নিধ্যকে স্পর্শ করুক। বাবার প্রতি ওর শ্রদ্ধা যেন এতটুকু নষ্ট না হয়। তাই সময় থাকতেই আমরা আলোচনা করে আলাদা হয়েছি।

বিচ্ছেদের কারণ সম্পর্কে গণমাধ্যমকে রায়হান খান বলেন, আমাদের মাঝে বিভিন্ন বিষয়ে ভুল বোঝাবুঝির তৈরি হয়। এটা পুরোটাই ছিল পারিবারিক। এর সঙ্গে যুক্ত ছিল অর্থনৈতিক ব্যাপারও। এসব নিয়ে আমাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আমরা এই দূরত্বকে আর বাড়তে দিতে চাইনি।

দেড় বছর প্রেম করার পর  ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন নোভা ও রায়হান খান। নোভা রায়হান খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে রায়হান খান আরেকটি বিয়ে করেছিলেন।

ওই স্ত্রীর সঙ্গে অনেক আগেই রায়হান খানের বিবাহ-বিচ্ছেদ হয়ে গেছে। ওই সংসারে তার একটি ছেলে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here