এক ছবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরো পরিবার

0
668

Untitledঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন আজ ২৭ জুলাই বৃহস্পতিবার। এ উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে জয়কে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের ২৭ জুলাই অবরুদ্ধ ঢাকায় পরমাণু বিজ্ঞানী এমএ ওয়াজেদ মিয়া ও শেখ হাসিনার প্রথম সন্তান জয়ের জন্ম হয়। স্বাধীনতা যুদ্ধ জয়ের পর তার নাম ‘জয়’ রাখেন নানা শেখ মুজিবুর রহমান।

এদিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ধন্যবাদ জানিয়ে একটি ছবিসহ ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আলাদাভাবে উত্তর দিতে না পারায় আমি আন্তরিকভাবে দুঃখিত। সকলের জন্য আমার শুভকামনা।’

আর তার পোস্ট করা ছবিটিতে একসঙ্গে দেখা গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরো পরিবারকে। ছবিটির ডান দিক থেকে প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়, পুত্রবধূ ক্রিস্টিনা ওভারমায়ার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল ও জামাতা খন্দকার মাশরুর হোসেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here