একাত্তর-পঁচাত্তরের খুনিদের আর ক্ষমতায় দেখতে চায় না মানুষ: নাসিম

0
9

ঢাকা: নির্বাচন ছাড়া ক্ষমতা বদলের কোনো পথ নেই মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি ও পঁচাত্তরের খুনিদের এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। আগামী নির্বাচনে এ দেশের মানুষ আবারো উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দেবে এবং শেখ হাসিনাই হবেন টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী।

সোমবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কাজিপুরের সীমান্ত বাজার মহিলা কলেজে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ও বাগবাটি ইউনিয়নের প্রায় সোয়া ৩০০ দুস্থ পরিবারের মধ্যে সরকারের অনুদানে নির্মিত ঘরের চাবি বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে প্রশাসন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একজন মমতাময়ী মানুষ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা আর বোনের ভালোবাসা দিয়ে এ দেশের গরিব, অসহায় দুস্থ পরিবারের আশ্রয়ের ব্যবস্থা করেছেন। আশ্রয়হীনদের আশ্রয়ণ প্রকল্পে জমি এবং বাড়ি নির্মাণ করে নিরাপদে ঘুমানোর ব্যবস্থা করেছেন।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে অনুষ্ঠিত এ সমাবেশে বিএনপিকে নির্বাচনে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। জনগণ ভোটের মালিক। তারাই নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে, কারা দেশ পরিচালনা করবে।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সমাবেশে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল লতিফ তারিণ, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রাযহান, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এবং রতনকান্দি ইউপি মেম্বর সাইদুল ইসলাম জুড়ান উপস্থিত ছিলেন।

বিকালে মন্ত্রী সিরাজগঞ্জে শিয়ালকোলে সাড়ে ৯০০ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন জাতীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here