‘উন্নয়নের ধারাগুলো আজ মানুষের সামনে দৃশ্যমান’

0
21

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটানা দু’বার ক্ষমতায় থাকায় উন্নয়নের ধারাগুলো আজকে মানুষের সামনে দৃশ্যমান। এই উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে, এটুকুই আমার চাওয়া। আপনাদের চাকরি একটা দীর্ঘ সময় ধরে। আমাদের চাকরি পাঁচ বছর, এই পাঁচ বছর পর জবাবদিহি করতে হয় জনগণের কাছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ যদি সন্তুষ্ট হন তাহলে তারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। আর যদি না দেয় আক্ষেপ নেই। কারণ যে উন্নয়নের ধারা সৃষ্টি করেছি মানুষ তার সুফল পাচ্ছে।

অনুষ্ঠানে আসা অতিথিদের উদ্দেশ্যে তিনি বলেন, একটা অনুরোধ থাকবে, আমি শুধু প্রধানমন্ত্রী নই, জাতির পিতারও কন্যা। আমার রাজনীতি দেশের জনগণের জন্য। আমার নিজের কোনো চাওয়া-পাওয়া নেই। আমাদের ছেলে-মেয়েদের বলা আছে, লেখাপড়া তাদের বড় সম্পদ। এর বাইরে আমরা তাদের কোনো সম্পদ দিয়ে যাবো না। আমরা শুধু এটুকু চাই, দেশের মানুষ যেন ভালো থাকে। তাদের জীবন যেন উন্নত হয়। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ যেন উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম, তথ্যসচিব আবদুল মালেক, মহাসচিব কবির বিন আনোয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here