ইসরায়েলে মার্কেটে হামলা নিহত ৪

0
245

2016_06_09_09_02_31_r7inpPr3zlPQuD8L2IhNcbQfho9yce_originalআন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের রাজধানী তেলআবিবে পৃথক দুটি বন্দুক হামলায় চারজন নিহত এবং আরো ছয়জন আহত হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে দুই সন্দেহভাজন ফিলিস্তিনিকে আটক করেছে পুলিশ। এই ঘটনাকে তারা সন্ত্রাসী হামলা বলেও উল্লেখ করেছে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, বুধবার স্থানীয় সময় রাত ৯টার দিকে তেলআবিবের সারোনা মার্কেটের দুটি পৃথক স্থানে বন্দুক হামলার ঘটনা দুটি ঘটে। হামলায় চারজন গুরুতর আহত হয়। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন।

হামলার সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এদের একজন পুলিশের গুলিতে আহত হয়েছে এবং তার চিকিৎসা চলছে। আটককারীদের ফিলিস্তিনি বলে উল্লেখ করে পুলিশ জানাচ্ছে, তারা পশ্চিমতীরের হেবরন শহরের নিকটবর্তী এক গ্রামের বাসিন্দা।

বুধবার রাতের ওই বন্দুক হামলার পরপরই এক নিরাপত্তা বিষয়ক বৈঠকে অংশ নেন প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। এছাড়া তিনি সংবাদ সম্মেলনেও বক্তব্য রাখেন। সেখানে তিনি তেলআবিব হামলাকে জঘন্য অপরাধ, খুন ও সন্ত্রাসবাদ হিসেবে উল্লেখ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here