ইমরান খানের জন্য উপহার পাঠালেন বিরাট কোহলিরা

0
15

আর্ন্তজাতিক ডেস্ক: পাকিস্তানের হবু প্রধানমন্ত্রীকে ক্রিকেট ব্যাট উপহার দিলেন ভারতের ক্রিকেটাররা। সেই ব্যাটে রয়েছে ভারতীয় ক্রিকেট লিজেন্ড কপিল দেব, সুনিল গাভাস্কার ও শচীন টেন্ডুলকারসহ এ সময়ের সেরা খেলোয়াড় বিরাট কোহলিদের স্বাক্ষর।

গত শুক্রবার ইমরান খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভারতীয় হাইকমিশনার অজয় বিসারিয়া। দুই দেশের সম্পর্ক ও রাজনৈতিক অবস্থা নিয়ে ইমরানের সঙ্গে কথা হয় ভারতীয় রাষ্ট্রদূতের। এ সময় তিনি ভারতীয় ক্রিকেটারদের পাঠানো এ উপহার ইমরান খানের হাতে তুলে দেন। খবর : দি ইকোনমিক টাইমস।

এদিকে ইমরান খানের শপথগ্রহণের মুহূর্তে উপস্থিত থাকতে বেশ কৌতূহলী হয়ে আছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক কপিল দেব।

পুরনো বন্ধুর এ উচ্ছ্বাস দেখে তাতে সাড়া দেন ইমরান খান। সঙ্গে নভজ্যোত সিং সিধু ও সুনিল গাভাস্কারকেও শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

কপিল দেবের মতো ভারতীয় ক্রিকেটারদের অনেকেই মনে করছেন, ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হলে দুই দেশের পারস্পারিক সম্পর্কের উন্নয়নের পাশাপাশি ক্রিকেটেও নতুন এক অধ্যায় আসবে, যা আগে কেউ উপভোগ করেনি। আর হয়তো সে কারণেই ভারতের ক্রিকেট মহলের পূর্ণ সমর্থন পাচ্ছেন পাকিস্তানের এ হবু প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথগ্রহণের দিনক্ষণ পিছিয়ে ১১ তারিখের বদলে আগামী ১৮ আগস্ট করা হয়েছে। শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানান পিটিআই নেতা ফয়সাল জাভেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here