ইনিয়েস্তার প্রেমে পড়েছিলেন নেইমার

0
57

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুম শেষেই বার্সেলোনা ছাড়ছেন আন্দ্রেস ইনিয়েস্তা। শুক্রবার সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে ফুটবল অনুরাগীদের কাছে এ বার্তা পৌঁছে দিয়েছেন তিনি। এরপর থেকেই অজস্র ভক্ত-সমর্থকের শুভেচ্ছায় ভাসছেন স্প্যানিশ এ মিডফিল্ডার।

তবে সবচেয়ে নজর কেড়েছে নেইমারের শুভেচ্ছা বার্তাটি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সাবেক বার্সা সতীর্থ ও স্পেন তারকার প্রশংসা করেছেন তিনি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জানিয়েছেন, আমি তার ফুটবলের প্রেমে পড়েছিলাম।

নেইমার বলেন, মায়েস্ত্রো, বার্সায় তার সঙ্গে খেলতে পেরে সম্মান বোধ করছি। আমি আগেই উনার ফুটবলীয় দক্ষতায় নিজের মুগ্ধতার কথা স্বীকার করেছি। আমি তার খেলার প্রেমে পড়েছিলাম। এর চেয়েও বেশি পড়েছিলাম, ব্যক্তি ইনিয়েস্তার। যিনি মাঠের বাইরে অসাধারণ মানুষ ছিলেন।

তিনি বলেন, আমি সবসময় বন্ধু, সন্তান ও পরিবারের সদস্যদের বলি, তার (ইনিয়েস্তা) দলের হয়ে গোল ও শিরোপা উৎসব উদযাপন ছিল মধুর। বার্সা ধন্যবাদ, ধন্যবাদ তোমাকে ও ফুটবলপ্রেমীদের। যারা আমাকে সমর্থন দিয়েছেন, সহযোগিতা করেছেন।

মাত্র ১২ বছর বয়সে বার্সা একাডেমি লা মেসিয়ায় যোগ দেন ইনিয়েস্তা। এরপর শুধুই নিজেকে ছাড়িয়ে গেছেন। প্রতিমুহূর্তে নিজেকে ঘষেমেজে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ক্লাবের হয়ে জিতেছেন ৩১টি শিরোপা। আর দেশের হয়ে জিতেছেন একটি বিশ্বকাপ। সব মিলিয়ে ২২ বছরের ভালোবাসার ইতি ঘটালেন তিনি।

মজার বিষয়, কাতালান ক্লাবটিতে যোগদানের আগে রিয়ালের সমর্থক ছিলেন মাঝমাঠের তুখোর সৈনিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here