ইনজুরি সারাতে লন্ডনে যাচ্ছেন মুস্তাফিজ সতীর্থ

0
141

nehra-musta-bcciস্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে আগেই ছিটকে পড়েছেন সানরাইজার্স হায়দ্রবাদের অভিজ্ঞ পেসার আশিষ নেহরা। তবে ইনজুরিটা বেশ ভোগাচ্ছে মুস্তাফিজুর রহমানের এই সতীর্থকে। এবার হাঁটুতে অস্ত্রোপচার করতে হচ্ছে নেহারাকে।

নেহারা প্রসঙ্গে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এক বিবৃতিতে জানায়, বিসিসিআইয়ের চিকিৎসক দল ৩৭ বছর বয়সী নেহারার রিপোর্টগুলো লন্ডনের চিকিৎসক অ্যান্ড্রু উইলিয়ামসের কাছে পাঠায়। লন্ডনের অর্থোপেডিক বিশেষজ্ঞদের পরামর্শেই নেহারাকে অস্ত্রোপচারের জন্য পাঠানো হচ্ছে। নেহারার ডান হাঁটুতে চির ধরা পড়েছে। তবে, অস্ত্রোপচারে এই ইনজুরি খুব দ্রুতই সেরে ওঠে।

৩৭ বছর বয়সী অভিজ্ঞ এই পেসার আইপিএলের এবারের আসরের শুরুর দিকে কয়েকটি ম্যাচ খেলে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে মাঠের বাইরে চলে যান। বেশ কয়েকটি ম্যাচ তাকে দর্শক হিসেবেই কাটাতে হয়। এরপর কয়েকটি ম্যাচ বিরতি দিয়ে মাঠে ফিরলেও সেই পুরোনো ইনজুরি তাকে একেবারেই রেহাই দেয়নি। ফের ইনজুরিতে পড়ায় দীর্ঘ মেয়াদে ক্রিকেট থেকে ছিটকে পড়েন এই বোলার।

জানিয়ে রাখা ভালো, হায়দ্রাবাদের গুরুত্বপূর্ণ এই ক্রিকেটার মুস্তাফিজের সঙ্গে আট ম্যাচ খেলেছেন। ৭.৬৫ ইকোনমি রেটে ২২.১১ গড়ে উইকেট নিয়েছেন নয়টি।

এদিকে গত ১৫ মে নেহারা হায়দ্রাবাদের হয়ে মাঠে নেমেছিলেন। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন। ফলে, এবারের আসরের আর কোনো ম্যাচেই তাকে মাঠে নামানো যাচ্ছে না বলে নিশ্চিত করে সানরাইজার্স টিম ম্যানেজমেন্ট।

অন্যদিকে এলিমিনেটর রাউন্ডে সাকিবের কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মুস্তাফিজদের খেলতে হবে নেহারাকে ছাড়াই। তার বদলি হিসেবে বাঁহাতি পেসার বারিন্দ্রার স্রানকে নিয়েই ভাবছে দলটি। এছাড়া, দলের পেস আক্রমণে যথারীতি থাকছেন ভুবনেশ্বর কুমার ও মুস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here