ইউরোতেও রিয়াল মাদ্রিদের রাজত্ব!

0
294

article-3658227-359EE46500000578-647_636x421স্পোর্টস ডেস্ক: উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়ন্স লিগেও দাপট দেখাচ্ছে রিয়াল মাদ্রিদ। গোল করার দিক দিয়ে এখন পর্যন্ত সবার উপরে অবস্থান করছেন স্প্যানিশ ক্লাবটির ফুটবলাররা। বিশেষ করে ফ্রান্সে চলমান ইউরোর গ্রুপ পর্বেই আলো ছড়িয়েছেন রিয়ালের সেরা দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো আর গ্যারেথ বেল।

গ্রুপ পর্বের শেষে ৬ গোল নিয়ে সবার উপরে আছে রিয়াল মাদ্রিদ। ওয়েলসের হয়ে একাই তিন গোল করেছেন গ্যারেথ বেল। ক্রিশ্চিয়ানো রোনালদোর ২ গোলে শেষ ষোলর টিকিট কাটে পর্তুগাল। আর বাকী গোলটি করে পাদপ্রদীপের আলোয় ক্রোয়েশিয়ার লুকা মদরিচ।

এছাড়া ৩টি করে গোল করে দুইয়ে আছে জুভেন্টাস, ইন্টার মিলান। এরপরেই রয়েছে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। এখন পর্যন্ত ২টি গোল করেছে তাদের খেলোয়াড়রা।  ২টি গোল করেছে আর্সেনালের ফুটবলাররাও। তবে গোল করানোর দিক দিয়ে আবার শীর্ষে আর্সেনাল। সতীর্থদের দিয়ে ৪টি গোল করিয়েছেন ইংলিশ ফুটবলের অন্যতম সফল ক্লাবের ফুটবলাররা।

তবে জুভেন্টাসের স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতার গোল হিসেব করা হয়নি এখানে। কারণ এই আসরের শেষেই সিরিয়া লিগের জায়ান্ট এই ক্লাব ছেড়ে রিয়াল মাদ্রিদেই নতুন করে ঠিকানা গড়বেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here