আসুস আইটিএক্স সিরিজের মাদার বোর্ড

0
129

14642803_1107776585971710_1620442596_nআইসিটি ডেস্ক: মাদার বোর্ড মূলত কম্পিউটারের সবগুলো কম্পোনেন্টের মধ্যে সুষম সমন্বয় সাধণ করে থাকে। তাই মাদার বোর্ডের উপর কম্পিউটারের পারফরম্যান্স বহুলাংশে নির্ভর করে। তাই কম্পিউটারের পারফরম্যান্স ও গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ রেখে আসুসের মিনি আইটিএক্স সিরিজের মাদার বোর্ড নিয়ে এসেছে, আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

সোমবার (১০ অক্টোবর) গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ষষ্ঠ প্রজন্মের এই অত্যাধুনিক মাদার বোর্ডটির সারিতে রয়েছে আসুস এইচ১১০আই প্লাস, আসুস বি১৫০আই প্রো গেমিং অওরা এবং আসুস ম্যাক্সিমাস ৮ ইমপ্যাক্ট। মূলত সাশ্রয়ী মূল্যের কারনে আসুস এইচ১১০আই প্লাস এর ব্যবহারকারীদের নিকট আকর্ষণীয় হয়ে উঠেছে।

এছাড়াও ষষ্ঠ প্রজন্মের এই মাদার বোর্ডটিতে রয়েছে ডিডিআর৪ ২১৩৩ এমএইচজেড ও ২টি র‌্যাম স্লট যা ৩২জিবি পর্যন্ত সাপোর্ট দিবে। এর দারুণ ভিডিও কোয়ালিটি এই মাদার বোর্ডটিকে করে তুলেছে আরও বেশী আকর্ষণীয়।

আসুস বি১৫০আই মাদার বোর্ডটিতে রয়েছে আসুস এইচ১১০আই প্লাস এর মত সকল সুবিধা। এতে আরও রয়েছে আরজিবি লাইটিং ইফেক্ট এবং ডিডিআর ও এইচডিএমআই পোর্ট।

এবং আসুস ম্যাক্সিমাস ৮ ইমপ্যাক্ট এই সারির সর্বউৎকৃষ্ট মানের মাদার বোর্ড। ছোট কিন্তু অতি কার্যকারী মাদার বোর্ডটি মিনি আইটিএক্স সিরিজের মধ্যে সবচেয়ে সুপরিচিত। ষষ্ঠ প্রজন্মের সমস্ত গুণাগুন এই মাদার বোর্ডটিতে বিদ্যমান রয়েছে। পৃথিবী বিখ্যাত আরওজি দ্বারা প্রস্তুতকৃত ছোট আকারের এই মাদার বোর্ডটির মাধ্যমে গ্রাহকরা পাচ্ছে সকল ধরনের সুবিধা।

আসুস এইচ১১০আই প্লাস এর মূল্য ৮,০০০ টাকা, আসুস বি১৫০আই প্রো গেমিং অওরা এর মূল্য ১১,২০০ টাকা এবং আসুস ম্যাক্সিমাস ৮ ইমপ্যাক্ট এর মূল্য ২৪,৪০০ টাকা এবং সাথে পাচ্ছেন ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। এই মাদার বোর্ড পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here