আসছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার- ২’, থাকছে টাইগার শ্রফ

0
243

14054230_606985516138076_857738368683981622_nবিনোদন ডেস্ক: করন জোহরের ছবি ‌‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’এর হাত ধরে বলিউডে পর্দপর্ণ করেছিল বরুন ধবন, সিদ্ধার্থ মালহোত্র ও আলিয়া ভাট। এবার সেই ছবির সিকোয়েলে দেখা যাবে টাইগার শ্রফকে।

দেশটির স্বাধীনতা দিবসের প্রাক্কালে পরিচালক-প্রযোজক করন জোহর তার পরবর্তী ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর সিকোয়েল নিয়ে এক বিশেষ ঘোষণা করলেন।

টুইটারে তিনি জানালেন যে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ এর মূখ্য ভুমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। সিনেমার লোগো টুইট করে তিনি লেখেন, এই ছবি পরিচালনা করবেন পুনিত মালহোত্র।

এই খবর ঘোষণার সঙ্গে সঙ্গেই এই ছবির মুখ্য অভিনেত্রী কে হতে চলেছেন, তা নিয়ে ভক্তদের মধ্যে এক প্রবল উদ্দীপনা তৈরি হয়েছে। এই ছবির সম্ভাব্য অভিনেত্রীদের তালিকায় রয়েছে বলিউডের কয়েকটি নামজাদা ফিল্মি পরিবারের নতুন প্রজন্মের সদস্যদের নাম।

তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি, সেফ আলি খানের মেয়ে সারা এবং শ্রীদেবী-কন্যা জাহ্নবী।

তবে নায়িকা বাছাই এখনও চূড়ান্ত হয়নি। ঠিক কোন কন্যাকে টাইগারের বিপরীতে বেছে নেবেন করন জোহর, সেই নিয়েই চলছে জোর জল্পনা।

যিনিই এই সুযোগ পান না কেন, তার কাছে এটি হবে সুবর্ণ সুযোগ কারণ কন জোহর এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বড় ‘মেন্টর’। একের পরে এক নতুন নায়ক-নায়িকাকে লঞ্চ করেছেন তিনি এবং তারা খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে তাদের জায়গা করে নিয়েছেন।

তাই করন জোহর-এর ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করা অবশ্যই সৌভাগ্যের ব্যাপার। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি প্রযোজনা ছাড়াও পরিচালনা করেছিলেন করন জোহর।

এখন এটাই দেখার যে, ‘আই হেট লাভ স্টোরি’খ্যাত পরিচালক পুনিত মালহোত্র, নতুন জুটি নিয়ে ছবিটিকে কতখানি মনোরঞ্জক করে তুলতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here