আসছে নোকিয়ার ৫ ক্যামেরার নতুন ফোন

0
121

এইচএমডি গ্লোবাল পেন্টা লেন্স ক্যামেরাযুক্ত নতুন নোকিয়া ফোন নিয়ে কাজ শুরু করে দিয়েছে। তাইওয়ানভিত্তিক ফক্সকনের কর্মী চীনা ইন্টারনেট কোম্পানি বাইদুতে জানান, ফিনিশ এই প্রতিষ্ঠানটি বর্তমানে হাই অ্যান্ড ক্যামেরা স্মার্টফোন নিয়ে পরীক্ষা চালাচ্ছে।

সূত্র অনুযায়ী এই ফোন ২০১৮ সালের মাঝামাঝি যেকোনো সময় উন্মুক্ত করা হতে পারে। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, নোকিয়া ব্র্যান্ডের এই স্মার্টফোনের পেছনে থাকবে বড় বৃত্তাকার জায়গা, যেখানে ৭টা ক্যামেরা এবং ২টি এলইডি থাকবে। এটা অনেকটাই দেখতে নোকিয়া ওজেডও ভিআর ক্যামেরার (ভার্চুয়াল রিয়েলিটি কনটেন্ট দেখার) মতো হবে।

তবে ফোনের পেছনে ৫টি ক্যামেরা থাকার কোনো কারণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে সূত্র বলছে, এই ফোন এখন ভেরিফিকেশন পর্যায়ে রয়েছে। এছাড়াও স্ন্যাপড্রাগন ৮৪৫ মোবাইল প্রসেসর থাকতে পারে এই ফোনে।

এদিকে এনডিটিভি’র এক প্রতিবেদনে বলা হয়েছে, ধারণা করা হচ্ছে এবারের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্ল্যাগশিপ ফোন নোকিয়া ৯ ও অ্যান্ড্রয়েড ওরিওর গো সংস্করণের নোকিয়া ১ স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিতে পারে এইচএমডি কর্তৃপক্ষ। এ তিনটি মডেল ছাড়াও নোকিয়া ৩৩১০ ফোরজি সংস্করণের ঘোষণা আসতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here