‘আমেরিকার তাবেদারি করছে কিছু মুসলিম সরকার’

0
174

আন্তর্জাতিক ডেস্ক: মধ্যপ্রাচ্যের কিছু মুসলিম সরকার এ অঞ্চলে মার্কিন নীতি বাস্তবায়নে সহায়তা করতে গিয়ে নিজেদের জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। এ কথা বলেছেন ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী।

তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন। খবর-রেতে।

সর্বোচ্চ নেতা বলেন, “কোনো কোনো মুসলিম দেশের সরকার তাদের জনগণ ও মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে মার্কিন প্রভাব সৃষ্টির পথ করে দেয়। এসব চিহ্নিত সরকার কুরআনের নির্দেশ বাস্তবায়নের পরিবর্তে বাতিল শক্তিগুলোকে অনুসরণ করছে।” তিনি বলেন, আমেরিকা হচ্ছে সবচেয়ে জঘন্য বাতিল শক্তি এবং বড় শয়তান। ইরানের সর্বোচ্চ নেতা বলেন, মধ্যপ্রাচ্যের যেসব সরকার আমেরিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে তারা কুরআনকে বাদ দিয়ে বাতিলের অনুসরণ করছে।

আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী বলেন, তাকফিরি সন্ত্রাসীসহ ওহাবী মতবাদে বিশ্বাসী অন্য জঙ্গি গোষ্ঠীগুলো ফিলিস্তিন ইস্যুকে বেমালুম ভুলে গেছে। তারা তাদের সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে মধ্যপ্রাচ্যে ইসলামের শত্রুদের দিক-নির্দেশনা বাস্তবায়ন করছে।

সর্বোচ্চ নেতা বলেন, “শয়তানি শক্তিগুলো ইসলাম ও দেড়শ’ কোটি মুসলমানকে ভয় পায়। ইসলাম ও মুসলমানদের ক্ষতি করার জন্য তারা বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। তবে বাস্তবতা হচ্ছে চূড়ান্ত বিজয় হবে ইসলামের।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here