আবারও দাগের শুটিংয়ে মিম

0
27

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন ঝুলে থাকার পর অবশেষে আবারও শুরু হল চিত্রনায়িকা বিদ্যাসিনহা মিম অভিনীত ‘দাগ’ ছবির শুটিং। গতকাল থেকে সিলেটে শুরু হয়েছে এ ছবির কাজ। শুটিংয়ে অংশ নিতে সেখানে পৌঁছেছেন মিম ও ছবির নায়ক বাপ্পি চৌধুরী। এটি পরিচালনা করছেন তারেক শিকদার। প্রায় বছর দেড়েক আগে ছবিটির কাজ শুরু হলেও নানা জটিলতায় এখনও শেষ হয়নি এর শুটিং।

ঢাকা, সিলেট ও কক্সবাজার মিলিয়ে প্রথম দুই লটে শুটিং করা হয়। এবার সিলেটে বাপ্পী ও মিমের একটি গানের অংশ এবং একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের মাধ্যমেই ক্যামেরা ক্লোজ করা হবে বলে জানা গেছে। এর আগে বৃষ্টির জন্য দু’বার সিলেট থেকে শুটিং না করেই ফিরে আসতে হয় পুরো ইউনিটকে। ছবির আরেক নায়িকা আঁচলের সব অংশের শুটিং শেষ বলেও জানিয়েছেন নির্মাতা।

গতকাল থেকে শুরু হওয়া শুটিংয়ে অংশ নেয়া প্রসঙ্গে বিদ্যাসিনহা মিম বলেন, ‘এর আগে বেশ কয়েকবার শুটিংয়ে এসে বৃষ্টির কারণে ফিরে যেতে হয়েছে। আশা করছি কোনো ঝামেলা ছাড়াই এবার কাজ শেষ করতে পারব।’ শুটিং শেষ না হলেও এর মুক্তির সম্ভাব্য তারিখও জানিয়েছেন নির্মাতা। ২০১৮ সালের ভালোবাসা দিবসকে কেন্দ্র করেই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানান তিনি। কামাল আহমেদের গল্প থেকে নির্মিত ‘দাগ’ ছবির সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here