আবারও একসঙ্গে বালাম-জুলি

0
145

Simple-story-(24-of-93)২০০৮ সালে প্রকাশিত হয় বালামের সুর-সংগীতে জুলির প্রথম একক অ্যালবাম ‘বালাম ফিচারিং জুলি’। অ্যালবামটি শ্রোতাদের মাঝে বেশ সাড়া জাগায়। কয়েকটি গান পায় দারুণ জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় ২০০৯ সালে আসে এ দুই ভাই-বোন জুটির দ্বিতীয় অ্যালবাম ‘স্বপ্নের পৃথিবী’। তারপর আর একসঙ্গে কাজ করেননি তাঁরা।

দীর্ঘ সাত বছর পর আবারও নতুন গান নিয়ে আসছেন বালাম ও জুলি। এবার অবশ্য একক অ্যালবাম নয় একটি সিঙ্গেল গানে শোনা যাবে তাঁদের কণ্ঠ। ‘কত যে খুঁজেছি তোমায়’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন বরিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে বালাম। সম্প্রতি বালামের বসুন্ধরা আবাসিক এলাকার স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে।

গানটির ভিডিও হয়ে গেছে। ভিডিওটির শুটিং হয়েছে ইনডোরে। নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এতে বালাম ও জুলি দুজনেই মডেল হিসেবে রয়েছেন। তবে বালামের বিপরীতে দেখা যাবে তাসনুভা তিশা এবং জুলির বিপরীতে আশফাক রানা। ঈদের আগেই ইউটিউব এবং বিভিন্ন টিভি চ্যানেলে ভিডিওটির প্রচার শুরু হবে। শোনো যাবে একাধিক অ্যাপসেও।

গানটি প্রসঙ্গে বালাম বলেন, ‘দীর্ঘদিন পর আবারও জুলির জন্য গান বানিয়েছি। গানটি গল্প নির্ভর। দুজন দুজনকে ভালোবাসে। কিন্তু কখনো বলার সুযোগ হয়নি। এক সময় সুযোগটি চলে আসে। তারপর একসঙ্গেই জীবনটা পার করে দেওয়ার অঙ্গীকার করেন তারা।’

জুলি বলেন, ‘এ গানটি আমার জন্য অনেক এক্সাইটিং। কারণ গানটি দিয়ে দীর্ঘদিন পর আবার ফিরছি। কাজটি করতে গিয়ে বেশ কিছু নতুন অভিজ্ঞতা হয়েছে। এবারই প্রথম আমার গানে কোনো মডেল কাজ করেছেন। ভিডিওতে একদম নতুন লুকে দেখা যাবে আমাকে। আশাকরি সবাই পছন্দ করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here