আজ থেকে টাইগারদের শ্রীলংকা সফরের প্রস্তুতি শুরু

0
191

12স্পোর্টস ডেস্ক: আগামী ৭ র্মাচ টেস্ট ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিপাক্ষী সিরিজ। এ সিরিজকে সামনে রেখে আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সকাল ৯টা ৩০ মিনিটে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের কাছে টাইগারদের রিপোর্টিংয়ের কথা রয়েছে।

এছাড়াও সকাল ১০ টায় শুরু হবে টাইগারদের পুরো দমে অনুশীলন। গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমের সাথে আলাপকালে বাংলাদেশ দলের ক্যাম্প প্রসঙ্গে এসব কথা বলেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

তিনি জানান, ‘কাল (আজ) থেকে আনুষ্ঠানিক অনুশীলন শুরু হচ্ছে। ক্যাম্পের শুরু থেকে সবাই থাকবে আশা করি। যারা নেই তারা আজ রাতের মধ্যেই ফিরে আসবেন।’

ট্রেনার মারিও ভিল্লাভারায়নের অধীনেই শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প, অনুশীলনে উপস্থিত থাকবেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে এমনটাই জানান সুজন। তিনি বলেন, ‘মারিও ভিল্লাভারায়নের অধীনে কন্ডিশনিং দিয়ে অনুশীলন শুরু হবে। তারপর স্কিল নিয়ে কাজ। প্রধান কোচ (হাথুরুসিংহে) অবশ্যই থাকবেন। ওয়ালশের মনে হয় একটু দেরি হবে। বাকি সবাই চলে আসবে।’

উল্লেখ্য, সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ বর্তমানে পাকিস্তান সুপার লীগ খেলে ব্যস্ত সময় পার করছেন। এই তিন তারকার শ্রীলঙ্কায় সরাসরি দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here