আইফোনের জন্য মেমোরি কেস তৈরি করল স্যানডিস্ক

0
316

ixpandআইফোন ৬ এবং ৬এস’র জন্য আইএক্সপ্যান্ড মেমোরি কেস উন্মোচন করেছে স্যানডিস্ক। নতুন এই কেসটিতে অতিরিক্ত স্টোরেজের পাশাপাশি ব্যাটারী যুক্ত করা হয়েছে। তবে কেসটি আইফোন ৬ প্লাস বা ৬এস প্লাসে চলবে না।

স্টোরেজের ভিত্তিতে আইএক্সপ্যান্ড মেমোরি কেসটি ৩২, ৬৪ এবং ১২৮ জিবি এই তিন ভ্যারিয়েন্টে বাজারে আসবে। তিন ভ্যারিয়েন্টের দাম পড়বে যথাক্রমে ৬০, ১০০ এবং ১৩০ মার্কিন ডলার। আইফোন ৬, ৬এস মডেলকে প্রতিরক্ষার পাশাপাশি কেসটিতে আছে ১৯০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী। অতিরিক্ত ব্যটারীটি আইফোন ৬, ৬এস ইউজারদের অতিরিক্ত সুবিধা প্রদান করবে। কেসটি বাইরে শক্ত প্লাস্টিক এবং ভিতরে নরম রাবারে তৈরি।

1

ইউজাররা আইএক্সপ্যান্ড মেমোরি কেসের অ্যাপ ডাউনলোড করে ফোনে ইনস্টল করতে পারবেন। এই অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে ক্যামেরার ছবি এবং ভিডিও ব্যাকআপ করতে পারবে। নির্দিষ্ট ফাইল এবং ভিডিও কন্টেন্ট রক্ষা করতে কেসটিতে স্যানডিস্ক সিকিউর অ্যাকসেস সফটওয়্যার থাকবে।

স্যানডিস্কের ওয়েবসাইটে বলা হয়, ‘ফোনের ব্যাটারী একেবারে শেষের পর্যায়ে চলে আসলে অপশনাল ব্যাটারী প্যাকটি তা নির্ণয় করতে পারবে এবং ব্যাটারী চার্জ করতে পারবে। সেক্ষেত্রে স্বাচ্ছন্দে ফোনে কাজ করতে পারবেন আপনি।’ কেসটি কালো, নীল, লাল এবং হালকা নীল রঙে বাজারে আসবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here