আইনশৃঙ্খলা বাহিনীর পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত স্বরাষ্ট্রমন্ত্রী

0
155

home_minis_5659bcbced7ccচট্টগ্রামে এসপি বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনায় উদ্বিগ্ন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, যারা জাতির নিরাপত্তাদেয় সেই পুলিশ এবং তাদের পরিবার যাতে নিরাপদে থাকতে পারে তা চিন্তার বিষয়। এটা নিয়ে আলাপ-আলোচনা করবো।সম্মিলিতভাবেই আলাপ করে সিদ্ধান্ত নেয়া হবে।

সোমবার সচিবালয়ে তার কার্যালয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার পুলিশের একজন চৌকস সদস্য মন্তব্য করে তিনি বলেন, এমন হত্যাকাণ্ড ঘটবে তা আমাদের ধারণার বাহিরে ছিল। এই ঘটনা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করে তিনি বলেন, এ হত্যাকাণ্ড ঘটানোর উদ্দেশ্য পুলিশের মনোবল নষ্ট করা।

এই বিষয়টি পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারও মন্ত্রীকে জানিয়েছেন বলে জানান তিনি। তিনি বলেন, আমি গতকাল ওই পুলিশ কর্মকর্তার (বাবুল আক্তার) সাথে কথা বলেছি। তিনিও এমন কথাই বলেছেন।

এ ঘটনায় ব্যাবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় গোয়েন্দারা কাজ করছে। শিঘ্রই যারা জড়িত তাদেরকে ধরা হবে। এ ঘটনায় জড়িতদের ধরে এনে সবার সামনে চেহারা দেখানো হবে বলেও জানান মন্ত্রী।

দেশে সংগঠিত ৩৯টি হত্যাকাণ্ডের ঘটনায় ১৪৪ জনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এদের মধ্যে ৪৯ জন তাদের দোষ স্বীকার করেছে।

দেশে আইএস নেই আবারও দাবি করে আসাদুজ্জামান খান কামাল বলেন, আইএসের নামে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here