অ্যাপেল আহম্মেদের শর্টফিল্ম ‘টিল দ্য ইন্ড’

0
120

1384355বিনোদন প্রতিবেদক: ঈদ স্পেশাল একটি শর্টফিল্মে কাজ করেছিলেন মডেল অ্যাপেল আহম্মেদ। ফিল্ম ষ্ট্রীট প্রোডাকশন এর ব্যানারে নির্মিত এ ফিল্মটি পরিচালনা করেছেন পার্থ পৌলিনিউস ফলিয়া। এতে মডেল হিসেবে ছিলেন নতুন মুখ আফরোজ মেহরেন রিমু ও অ্যাপেল। আর গল্পটি লিখেছেন অ্যাপেল আহম্মেদ নিজেই। তরুণদের জন্য করা এ শর্টফিল্মটা সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। এর নাম ‘টিল দ্য ইন্ড’। ক্যামেরায় ছিলেন সায়েম হক।

এ শর্ট ফিল্মে একটি গানও থাকছে। এটি গেয়েছেন তরুণ শিল্পী শ্রাবণ সানী।এ সম্পর্কে মডেল অ্যাপেল আহম্মেদ বলেন, ঈদে এটি প্রচার হবার কথা থাকলেও টেকনিক্যাল কিছু সমস্যার কারনে দেরী হয়েছে। তবে এই শর্টফিল্মের কনসেপ্টটা অসাধারণ। পার্থ ভাই খুব ভালোভাবে এটি পরিচালনা করেছেন। গল্পটা আমি নিজে লিখেছি। আর ইউনিটের সবাই অনেক সহযোগিতা করেছেন। শর্ট ফিল্ম সম্পর্কে নির্মাতা পার্থ বলেন, একটি ভালোলাগা থেকে ভালোবাসার গল্প, কিন্তু চিরাচরিত ভালোবাসার গল্প এখানে উহ্য।

এই গল্পের মূল ভাবনা অ্যাপেল আহমেদ নিজেই এবং ফিল্ম স্ট্রীট প্রোডাকশন এক ঝাক নবাগত তরুণ ফিল্ম মেকার নিয়ে এই শর্ট ফিল্ম এর নির্মাণ কাজ শুরু করা হয়। বিশেষ করে ইউনিটের সায়েম ভাই , আলফাজ ভাই, সবুজ ভাই, জহিরুল ভাই, তোহা এবং আমার বন্ধু সনেটসহ আরো অনেককে ধন্যবাদ। আশা করি ভিডিও টি সকলে পছন্দ করবেন। সম্প্রতি ইউটিউবে ‘টিল দ্য ইন্ড’ ভিডিওটি আপলোডের পর দর্শকরা পছন্দ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here