অ্যাকশন ছবিতে অভিনয় করতেই ভালো লাগে

0
127

boby_44514_1491918704বিনোদন ডেস্ক: সম্প্রতি নিজের প্রযোজনায় প্রথম ছবি ‘বিজলী’র শুটিং শেষ করলেন চিত্রনায়িকা ববি। এখন শুটিং করছেন ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবির। চলচ্চিত্রে সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি। সাক্ষাৎকার নিয়েছেন অনিন্দ্য মামুন।

* বিজলী কবে নাগাদ মুক্তি পাবে?

** বিজলী ছবির জন্য পুরো টিম বেশ কষ্ট করছে। দেশ-বিদেশের মনোরম লোকেশনে শুটিং করা হয়েছে। এখনও কিছু টেকনিক্যাল কাজ বাকি। এটা শেষ হলেই সেন্সরে জমা দেয়া হবে। এরপরই মুক্তির তারিখ ঘোষণা করা হবে। তবে ঈদে মুক্তি দিতে পারলে ভালো হবে।

* চিত্রনায়িকা থেকে প্রযোজক; এরপর কী পরিচালনায় আসবেন?

** এখন পর্যন্ত এ ধরনের কোনো পরিকল্পনা নেই। ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি আর ভালো ছবি উপহার দিতে প্রযোজনায় নেমেছি। অভিনয়ের পাশাপাশি এখন এটিকে প্রতিষ্ঠিত করার পেছনেই সময় দিতে চাই। এর বাইরে আপাতত অন্য কিছু ভাবছি না।

* বৃদ্ধাশ্রম নামে নতুন একটি ছবিতে অভিনয় করছেন। এ ছবির কাজ কতদূর এগিয়েছে?

** এটি একটি সামাজিক গল্পের ছবি। বলতে পারেন সামাজিক দায়বদ্ধতা থেকেই এ ছবিতে অভিনয় করছি। প্রায় ষাটভাগ কাজ শেষ হয়েছে। উত্তরায় ও গাজীপুরের বেশ কয়েকটি বৃদ্ধাশ্রমে এর শুটিং করছি।

* দর্শকদের কাছে আপনি অ্যাকশন ধারার নায়িকা হিসেবে পরিচিত। সামাজিক গল্পের ছবিতে তারা আপনাকে কতটা গ্রহণ করবেন বলে মনে করেন?

** আগেই বলেছি সামাজিক দায়বদ্ধতা থেকেই বৃদ্ধাশ্রম ছবিতে অভিনয় করেছি। যাতে সমাজের মানুষের জন্য অনেক মেসেজ রয়েছে। আর আমি তো দর্শকদেরই নায়িকা। আশা করি, তারা আমাকে যে কোনো গেটাপেই দেখার জন্য প্রস্তুত।

* ছবিতে আপনার অ্যাকশন লেডি চরিত্রে বেশি অভিনয় করার বিশেষ কোনো কারণ আছে কী?

** আমাদের দেশে প্রেম বা রোমান্টিক ঘরানার ছবি বেশি নির্মিত হয়। তাই ব্যতিক্রম কিছু আনতেই অ্যাকশন ধারার ছবিতে বেশি অভিনয় করি। এছাড়াও অ্যাকশন ছবিতে অভিনয় করতেই আমার বেশি ভালো লাগে।

* পহেলা বৈশাখের পরিকল্পনা কী?

** যতটা জানি পহেলা বৈশাখের দিনও শুটিংয়ের সিডিউল দেয়া আছে। তবে শত ব্যস্ততা থাকলেও দিনটি আলাদাভাবে পালন করার পরিকল্পনা থাকে। এবারও থাকবে। শুটিং শেষে ঘুরতে বের হতে পারি। পান্তা-ইলিশের উৎসব তো থাকবেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here