‘অর্থের প্রলোভনে অভিনেত্রী নিজেকে প্রযোজকের হাতে তুলে দেন’

0
78
পামেলা আন্ডারসন

বিনোদন ডেস্ক: মেয়েদের যৌন হয়রানির জন্য শুধু পুরুষকে দায়ী করা উচিত নয় বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন।

সম্প্রতি হলিউড প্রযোজক হার্ভি উইনস্টিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন বেশ কয়েকজন অভিনেত্রী। এরই পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন পামেলা।
তিনি বলেন, যৌন হয়রানির মতো ঘটনায় নারীরাও দায়ী। কোনো কোনো অভিনেত্রী নিজে থেকেই প্রযোজকের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। অর্থের প্রলোভনে নিজেকে প্রযোজকের হাতে তুলে দেন।
সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে পামেলা জানান, হলিউডের কোন প্রযোজকের সঙ্গে একা কোথাও যাওয়া এড়িয়ে চলতে হবে- এটি সবাই জানেন। আপনি কারো সঙ্গে একা হোটেলরুমে গেলে নিশ্চয়ই জেনেশুনেই গেছেন।
যৌন হয়রানির শিকার থেকে কেউ নিজেকে রক্ষা করতে চাইলে তার সামনে অনেক পথই খোলা আছে উল্লেখ করে পামেলা বলেন, যৌন হয়রানি এড়ানোর অনেক সহজ সমাধান রয়েছে। নিজের বিবেচনাবোধ কাজে লাগান। কারো হোটেলরুমে একা যাবেন না। কেউ যদি গায়ে তোয়ালে জড়িয়ে দরজা খুলতে আসে, চলে আসুন ওখান থেকে। এগুলো সবই কমনসেন্স।
তিনি নিজেও নানাভাবে যৌন প্রস্তাব পেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, প্রথম হলিউডে যখন কাজ শুরু করি, তখন আমাকেও একান্তে স্ক্রিপ্ট পড়ার জন্য ডাকা হতো। অনেক টাকা-পয়সার প্রলোভনও ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here