অর্ডার দিলেন শ্যাম্পুর, চলে এলো ২০ মার্কিন পাসপোর্ট

0
63

আর্ন্তজাতিক ডেস্ক: ব্রিটেনের এক নারী একটি অনলাইন প্রতিষ্ঠানে শ্যাম্পুর অর্ডার দিয়েছেন। তার কাছে রীতিমতো পার্সেলও চলে আসে। কিন্তু মোড়ক খুলেই দেখতে পেলেন পার্সেলের ভেতরে যুক্তরাষ্ট্রের ২০টি পাসপোর্ট।

এমনতর ঘটনাও ঘটতে পারে। ৪৬ বছর বয়সী নিকোল মিচেলের চোখ তা বিশ্বাস করতে পারছিল না। তিনি কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলেন।-খবর মেইল অনলাইনের।

এর পর মিচেল ৯৯৯-এ ফোন করেন। পুলিশের কাছে ঘটনা খুলে বলেন। কিন্তু আরও অবাক করে দিয়ে পুলিশ তাকে বলেছে, পাসপোর্টগুলো যেন সে আবর্জনা স্তূপে ফেলে দেয়। এটি তার জন্য উত্তম কাজ হবে।

তিনি আবারও পুলিশকে ডায়াল করেন। বিশদ বিবরণ দিয়ে বলেন, বিশ্বব্যাপী সন্ত্রাসবাদের বিস্তার ঘটেছে। এসব পাসপোর্ট যদি সন্ত্রাসীদের হাতে চলে যায়, তখন কী ঘটবে?

মিচেল বলেন, আমি ভয়ে কাতর হয়ে পড়েছিলাম। নিজের ভেতর চরম অস্থিরতা বোধ করি। কারণ কী ঘটছে, কারও কাছ থেকে তার ব্যাখ্যা পাচ্ছিলাম না। কেন এতগুলো পাসপোর্ট তার কাছে এলো, তার কোনো উত্তর তিনি জানতেন না।

পরবর্তী সময় মার্কিন দূতাবাসে ফোন করেন। চার ঘণ্টা পর দূতাবাসের এক কর্মকর্তা এসে তার কাছ থেকে পাসপোর্টগুলো নিয়ে যান।

কয়েকটি ল ফার্মে আইনি সহায়ক হিসেবে কাজ করেন এক সন্তানের মা নিকোল মিচেল।

তিনি বলেন, অর্ডার দেয়ার দুদিন পার হলেও শ্যাম্পু এখনও আমার কাছে আসেনি।

তবে ওই অনলাইন প্রতিষ্ঠানটির এক কর্মী তাকে ফোন দিয়ে জানিয়েছেন, প্রসাধনী পণ্য ও শ্যাম্পুর পাশেই পাসপোর্টের পার্সেলটি ছিল। কর্মীরা ভুলে সেটির ওপর তার নাম-ঠিকানার মোড়ক লাগিয়ে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here