অভিনেত্রী তরুণীকে ধর্ষণ: ইভান ৪ দিনের রিমান্ডে

0
61

evan_51403_1499419300ঢাকা: বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় নিয়ে এক অভিনেত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার বাহাউদ্দিন ইভানের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ইভানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম ইভানের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার বিকালে ইভানকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। বাহাউদ্দিন ইভান ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার সকালে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং এর পরিচালক মুফতি মাহমুদ খান।

মুফতি মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইভান ধর্ষণের কথা স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, তার (ইভান) কাছে ধর্ষণের আরও একাধিক ভিডিও রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান তিনি। ওই সব ভিডিও ক্লিপ উদ্ধারে অভিযান চালাচ্ছে র‌্যাব।

তিনি জানান, ২০০৫ সাল থেকেই ইভান মাদকাসক্ত। এর আগে দুইবার তার পরিবার তাকে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করে। কিন্তু সেখান থেকে ফিরে আবারও তিনি মাদকে ঝুঁকে পড়েন।
মাদক সেবনের পাশাপাশি তিনি নারী সংক্রান্ত অপকর্মেও জড়িয়ে পড়েন। এ কারণে ২০০৮ সালে অল্প বয়সেই তার পরিবার তাকে বিয়ে করিয়ে দেন। তার ৫ ও ২ বছর বয়সী দু’টি সন্তান রয়েছে।

ধর্ষণের শিকার একটি বেসরকারি টিভি চ্যানেলের শিল্পী বুধবার দুপুরে বনানী থানায় মামলা করেন। এর আগে মঙ্গলবার রাতে জন্মদিনের কথা বলে ওই তরুণীকে নিজ বাসায় ডেকে নেয় ইভান। ওইদিন রাত ১টার দিকে বনানী ২ নম্বর রোডের ন্যাম ভিলেজের ৫/১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার বি-১ নম্বর ফ্ল্যাটে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলার এজাহারে ওই তরুণী উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here