‘অনেকেই সরকার উৎখাতের ষড়যন্ত্রে জড়িত’

0
340

homeministerঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল দাবি করেছেন, ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে সরকার উৎখাতের ষড়যন্ত্রে অনেকেই জড়িত। মঙ্গলবার (১৭মে) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ দাবি করেন।

মন্ত্রী বলেন, সরকারের উৎখাতের ষড়যন্ত্রে জড়িত বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাঁর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

গত ৯ মে ভারতের রাজধানী নয়াদিল্লিতে ইসরায়েলের সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড অ্যাডভোকেসির প্রধান মেন্দি এন সাফাদির সঙ্গে আসলাম চৌধুরীর বৈঠকের খবর প্রকাশিত হয় ইসরায়েলের সংবাদমাধ্যম ‘জেরুজালেম অনলাইন ডটকম’-এ। এরপর বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমেও মেন্দির সাথে আসলাম চৌধুরীর বৈঠক সংক্রান্ত বেশ কিছু ছবি ও সংবাদ প্রকাশিত হয়। খবর প্রকাশিত হওয়ার পর দেশের রাজনীতিতে ব্যাপক তোলপাড় শুরু হয়।

পরে গত রোববার রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালত আসলাম চৌধুরীকে সাতদিনের রিমান্ডে পাঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here