অজয়ের নায়িকা ১৮ বছরের সায়েশা!

0
136

বিনোদন ডেস্ক: হলিউডে নায়করা বুড়ো হলে তাদের কদর যেন আরও বাড়ে। এবার বলিউডেও সেই ধারা শুরু হয়েছে। সালমান, শাহরুখ, অজয়, আমির- সবাই যেন মাঝ বয়স পেরিয়ে আরও জ্বলজ্বল করে জ্বলছেন। শুধু জ্বলছেনই না, নিজের মেয়ের চেয়েও কম বয়সের নায়িকার বিপরীতে বহাল তবিয়তে অভিনয়ও করছেন। জানেন কি, ‘শিবায়’ সিনেমায় ৪৭ বছরের অজয় দেবগনের নায়িকার বয়স কত? অবাক হলেও সত্য নবাগত সায়েশা সায়গল এবার ১৮ তে পা দিয়েছেন।

অজয় দেবগণ নিজেই পরিচালনা করছেন ‘শিবায়’ ছবিটি। ভারত তো বটেই, শ্যুটিং করছেন বুলগেরিয়ার মতো জায়গায়। সম্প্রতি রিলিজ করেছেন ছবির নতুন পোস্টার।

এই বছরের দিওয়ালিতে রিলিজ করছে ‘শিবায়’। পরিচালক-কাম-প্রযোজক-কাম-নায়ক অজয় দেবগণ এই ছবিতে অনেক কিছু বাজি রাখছেন। একেই তাঁর কেরিয়ারে এখন বড় হিট প্রয়োজন। সেটা যেমন নায়ক হিসেবে, তেমনই প্রযোজক হিসেবেও। তার উপরে পরিচালক হিসেবে বলিউডে নিজের ছাপ ফেলতে এই ছবিটিকেই হাতিয়ার হিসেবে সামনে রাখতে চান অজয়।

এহেন গুরুত্বপূর্ণ ছবির প্রথম পোস্টার অনেক আগেই রিলিজ করেছিলেন অজয়। এবার দ্বিতীয় পোস্টারও রিলিজ করলেন। পোস্টারে পুরো ব্যাপারটাই কেমন যেন তালগোল পাকানো। বিশেষ করে প্রথম পোস্টারের সঙ্গে এই পোস্টারের কোনও মিল নেই। বরফের মধ্যে অতিকায় সব প্রাণীর আদল। তার মধ্যে উড়ন্ত অজয় দেবগণ।

এবারে আসা যাক ছবির নায়িকার কথায়। নাম সায়েশা সায়গল। বয়স মাত্র ১৮! তবে এর মধ্যেই সায়েশায় মুগ্ধ হতে শুরু করেছে বলিউড। দক্ষিণী ছবিতে সায়েশার ইতিমধ্যেই হাতেখড়ি হয়ে গেছে। সেখানে তিনি জনপ্রিয়তাও লাভ করেছেন। সায়েশা বলিউডে পা রাখছেন ‘‘শিবায়’’-এর মাধ্যেমেই। ৪৭ বছরের অজয়ের বিপরীতে ১৮-র সায়েশাকে কেমন লাগবে, তা অবশ্য রুপালি পর্দাতেই দেখা যাবে। সায়েশার বাবাকেও একসময়ে বলিউডে নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল। তেমন ছাপ ফেলতে পারেননি। কিন্তু একেবারে ভুলে যাওয়ার কথা নয়। বিশেষ করে গত শতকের ৯০-এর দশকে যাঁরা হিন্দি ছবি দেখতেন, তাঁরা তো সুমিত সায়গলকে মনে রাখবেনই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here